Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ ফেব্রুয়ারি ২০২১, ১২:৪৭
আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২১, ১২:৫২

একাধিকবার শারীরিক সম্পর্ক করে লাদেল বললো মেয়েটি ভালো না

লাদেল×তরুণী×চরিত্র×ভালো×যশোর×বাড়ি×ধর্ষণ×রাত×আসলাম×
ছবি সংগৃহীত

যশোরে এক নারীকে দফায় দফায় ধর্ষণ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযুক্তকে আটক করেছে। তার নাম লাদেল। তিনি যশোর শহরের বেজপাড়া আজিমাবাদ কলোনি মাদরাসার গলি এলাকার শফিক মিয়া বাঙালি বাবুর ছেলে।

ভুক্তভোগী যশোর কোতোয়ালি মডেল থানায় লাদেল ও তার ভগ্নিপতি বেজপাড়া সাদেক দারোগার মোড় এলাকার আলিফ জুয়েলার্সের মালিক আসলামের বিরুদ্ধে মামলা করেন।

মামলায় ওই নারী উল্লেখ করেছেন, লাদেল পূর্ব পরিচয়ের সূত্র ধরে তাদের বাড়িতে আসা-যাওয়া করতো। এক পর্যায়ে দুই বছর আগে লাদেলের সঙ্গে ওই নারীর বিয়ে ঠিক হয়।

এই সুযোগে লাদেল তার ভগ্নিপতি আসলামের সহযোগিতায় তাদের বাড়িতে আসা-যাওয়াসহ বিভিন্ন স্থানে ঘোরাঘুরি শুরু করে। গত বছর ১৯ নভেম্বর রাত আটটার ওই নারীকে নিজের বাড়িতে একাধিকবার ধর্ষণ করে। এভাবে বিভিন্ন সময় ভগ্নিপতির বাড়িতে ও নারীর বাড়িতে লাদেল তাকে ধর্ষণ করতো।

সম্প্রতি লাদেল ও তার ভগ্নিপতি নারীকে বিভিন্ন অপবাদ দিয়ে বিয়ে না করার সিদ্ধান্ত জানায়। এ ঘটনায় ওই নারী ও তার পরিবারের মান সম্মানসহ সামাজিক অবস্থান নষ্ট হয়।

ওই নারীর পরিবারের পক্ষে কোতোয়ালি মডেল থানায় এসে অভিযোগ দিলে মামলা রেকর্ড হয়। পুলিশ তাকে আটক করে গতকাল সোমবার আদালতে সোপর্দ করেছে।

জেবি

RTV Drama
RTVPLUS