• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নিখোঁজের ১৩ ঘণ্টার পর বাড়ি ফিরলেন কালকিনির স্বতন্ত্র মেয়র প্রার্থী সবুজ

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৫৬
নিখোঁজের ১৩ ঘণ্টার পর বাড়ি ফিরলেন কালকিনির স্বতন্ত্র মেয়র প্রার্থী সবুজ
ফাইল ছবি

মাদারীপুরে নির্বাচনী মাঠ থেকে পুলিশের গাড়িতে তুলে নেয়ার ১৩ ঘণ্টা পর বাড়ি ফিরেছেন কালকিনির স্বতন্ত্র মেয়র প্রার্থী মশিউর রহমান সবুজ। শনিবার (৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৩টার দিকে তিনি কালকিনির নিজ বাড়িতে ফিরেন বলে জানিয়েছেন তার স্বজন ও সমর্থকরা।

স্বজন ও সমর্থকরা জানায়, শনিবার দুপুর ২টার দিকে কালকিনি পৌর এলাকার পালপাড়ায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী মশিউর রহমান সবুজ। সেখানে কালকিনি থানার অফিসার ইনচার্জ নাছিরউদ্দিন গাড়ি নিয়ে হাজির হন। পরে সেখান থেকে সবুজকে পুলিশের গাড়িতে করে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর পরই নিখোঁজ হয় সবুজ। এরই প্রতিবাদে বিক্ষোভ নিয়ে কালকিনি থানা ঘেরাও করে সবুজের সমর্থকরা।

টায়ার জ্বালিয়ে স্লোগান দেন বিক্ষুব্ধরা। এ সময় কালকিনি-ভুরঘাটা ও কালকিনি-মাদারীপুর আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এদিকে বিক্ষোভ মিছিলে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে হামলা চালায় নৌকার সমর্থকরা। পরে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এতে আহত হন অন্তত অর্ধশত মানুষ। ভাংচুর করা হয় বেশকিছু দোকানপাট। আড়াইঘন্টা চলা সংঘর্ষে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

এদিকে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল হান্নান জানান, মেয়র প্রার্থী সবুজ নিজ বাড়িতে আছেন। তার কোনও ক্ষতি হয়নি। তবে, পুলিশ তাকে তুলে নিয়ে গেছে এ বিষয়টি অস্বীকার করেন অতিরিক্ত পুলিশ সুপার।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উঠান বৈঠকে ককটেল হামলা, কুসিক মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন
কালকিনিতে জিহাদের বাড়িতে শোক
কুমিল্লার মেয়র প্রার্থীরা ব্যস্ত গণসংযোগে
উঠান বৈঠক ও গণসংযোগে ব্যস্ত কুমিল্লার মেয়র প্রার্থীরা
X
Fresh