logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

যৌতুক না পেয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীর মাথা ন্যাড়া করলেন স্বামী

যৌতুক না পেয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীর মাথা ন্যাড়া করলেন স্বামী

বিয়ের দশ মাস পরও স্বামীর যৌতুকের পিড়াপিড়ি থেমে নেই। যৌতুক দিতে না পারায় অন্তঃসত্ত্বা গৃহবধূর (২১) মাথা ন্যাড়া করে দিয়েছেন স্বামী।

ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের উপজেলার কামারগাঁও ইউনিয়নের হরিয়াতলা গ্রামে। স্বামী শাহ পরান (২৬) একই উপজেলার প্রজাবতখিলা গ্রামের হক মিয়ার ছেলে।

শাহ পরান ১০ মাস আগে হরিয়াতলা গ্রামে মৃত আবুল বাশারের মেয়েকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য চাপ দিতে থাকেন স্ত্রীকে। চাহিদামত যৌতুক দিতে না পারায় প্রায়ই তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করতো স্বামী শাহ পরান।

ভুক্তভোগী স্ত্রী জানায়, গত ২৯ জানুয়ারি অন্তঃসত্ত্বা স্ত্রীর সন্তান নষ্ট করার জন্য তাকে ডাক্তারের কাছে নিয়ে যায় তার স্বামী শাহ পরান। স্ত্রী সন্তান নষ্ট করতে রাজি না হওয়ায় বাড়িতে এসে তার ওপর শারীরিক নির্যাতন করেন। নির্যাতনের এক পর্যায়ে মাথার চুল কেটে দেয়। মাথা ন্যাড়ার পর বাড়িতে তিনদিন আটকে রাখে তাকে। পরে সুযোগ পেয়ে পালিয়ে তার বাবার বাড়ি চলে যায় ভুক্তভোগী অন্তঃসত্ত্বা স্ত্রী।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিকালে এ ঘটনায় পরিবারের লোকজনকে নিয়ে তারাকান্দা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই নির্যাতিতা।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানান, অভিযোগ দেয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনায় এখনো কেউ আটক হয়নি।

এসআর/এসএস

RTV Drama
RTVPLUS