• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ছাগল আনতে গিয়ে গণধর্ষণের শিকার স্কুল ছাত্রী

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ ফেব্রুয়ারি ২০২১, ১২:৫১

নড়াইলের কালিয়ায় নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী গণ-ধর্ষণের শিকার হয়েছে। অভিযোগ-যুক্ত ছয় জনের মধ্যে এক জনকে রাতেই গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাতে পৌর এলাকার উথালী গ্রামের বিলে এ ঘটনা ঘটে। রাতেই ওই ছাত্রীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে রাতেই মামলা করেছেন। এ ছাড়া মামলায় তিনজন অজ্ঞাত পরিচয় আসামি রয়েছে। পুলিশ রাতেই নিশান (১৭) নামে এক আসামিকে গ্রেপ্তার করে। তার বাড়ি পৌর এলাকার উথালী গ্রামে। এছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তিন জনকে আটক করেছে।

পুলিশ এবং ওই ছাত্রীর পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার আগ মুহূর্তে ওই ছাত্রী ছাগল আনার নাম করে বাড়ি থেকে বের হয়। পথে ফাঁকা জায়গায় গেলে ছয়জন তাকে ধরে ঘটনাস্থলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। সেখানেই ফেলে রেখে যান ধর্ষণকারীরা । ওই ছাত্রী পুলিশকে জানিয়েছে, তিন জন ধর্ষণ করার পর সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে জ্ঞান ফিরে আসলে সে বাড়িতে আসে।

মামলার তদন্ত কর্মকর্তা কালিয়া থানার পরিদর্শক (অপারেশন) মো. আমানউল্লাহ আল বারী জানান, এজাহারভুক্ত আসামি নিশানকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের জন্য জোর প্রচেষ্টা চলছে।

জিএম/এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হুন্ডির মাধ্যমে তিন মাসে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেপ্তার ৫
প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার, মানতে হবে যেসব সতর্কতা
কুড়িগ্রামের অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করে সন্তুষ্ট ভুটানের রাজা
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
X
Fresh