• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

চলন্ত ট্রেন দেখে রেলসেতু থেকে ঝাঁপ, ইন্স্যুরেন্স কর্মকর্তার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ ফেব্রুয়ারি ২০২১, ১১:৩৫
Seeing the moving train insurance officer jumped from the railway bridge
সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় চলন্ত ট্রেন থেকে বাঁচতে রেলসেতু থেকে ঝাঁপ দিয়ে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-সিলেট-চট্টগ্রাম রেলপথের ভাদুঘর অ্যান্ডারসন খাল (কুরুলিয়া খাল) রেল সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বেলায়েত হোসেন দুলাল শরীয়তপুর জেলার ভেদরগঞ্জের বাসুদেব-পুরের হাবিবুর রহমানের ছেলে। তিনি পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির ব্রাহ্মণবাড়িয়ার সার্ভিস সেল ইনচার্জ ছিলেন ও জেলা শহরের সরকার পাড়ায় পরিবার নিয়ে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বেলায়েত হোসেন দুলাল পৌর এলাকার ভাদুঘর থেকে রেললাইন দিয়ে হেঁটে জেলা শহরের দিকে আসছিলেন। তিনি অ্যান্ডারসন খাল সেতু পার হওয়ার সময় ঢাকাগামী একটি ট্রেন তার কাছাকাছি চলে আসে। এসময় তিনি চলন্ত ট্রেনের আঘাত থেকে বাঁচতে সেতুর মাঝের পিলার থেকে ঝাঁপ দেন। ফলে বেলায়েত হোসেন দুলালের দুই পা ভেঙে যায় ও মাথায় আঘাত পান। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ বিষয়ে আখাউড়া রেলওয়ে জংশন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম জানান, মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

জিএম/এ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
প্রেম করে বিয়ের ২ মাসের মাথায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা 
সড়কে ঝরল কর্মসংস্থান অফিসের সহকারী পরিচালকের প্রাণ
ব্রাহ্মণবাড়িয়ায় সাহিত্য একাডেমির আয়োজনে বৈশাখী উৎসব
X
Fresh