• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

হোটেলে নেশাযুক্ত খাবার খাইয়ে বাড়িতে নিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ ফেব্রুয়ারি ২০২১, ১১:৪২
ধর্ষণ×খাবার×নেশা×মা×মংলা×মামলা×চাকরি×প্রবাসী×
ছবি আরটিভি নিউজ

মোংলা ইপিজেডের একটি ফ্যাক্টরিতে চাকরিরত এক নারীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত রুবেল তালুকদারকে (৩৪) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে গ্রেপ্তারকৃত ব্যক্তিকে বাগেরহাট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত অভিযুক্ত রুবেল তালুকদার (৩৪) পৌর শহরের জয়বাংলা সড়কের জহুরুল তালুকদারের ছেলে। মোংলা থানার পরিদর্শক তুহিন মণ্ডল (তদন্ত) এ তথ্য নিশ্চিত করে বলেন, অভিযোগকারী নারীর স্বামী বিদেশে থাকেন। তিনি মোংলা ইপিজেডের একটি ফ্যাক্টরিতে শ্রমিকের পদে কাজ করে জীবিকা নির্বাহ করে আসছেন। গেলো ২২ জানুয়ারি ওই নারী কাজ শেষ করে বাড়ি ফেরার পথিমধ্যে মোংলার মামার ঘাট এলাকায় আসলে একই এলাকার যুবক রুবেল তাকে নিয়ে হোটেলে নাস্তা খাওয়ায়। একপর্যায়ে কৌশলে খাবারের সঙ্গে চেতনানাশক খাইয়ে দেন। এতে কিছুক্ষণের মধ্যে ঘুম ঘুম ভাব আসলে ওই নারী অচেতন হয়ে পড়েন। পরে ওই নারীকে রুবেল তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন।

পরদিন ভোরে ওই নারীকে রুবেল অন্য এক ব্যক্তির সঙ্গে গাড়িতে উঠিয়ে দিলে ওই গাড়িচালক তাকে সড়কের পাশে ফেলে রেখে চলে যান। এরপরে ওই নারী তার মাকে মোবাইল ফোনে খবর দিলে তার মা গিয়ে সেখান থেকে তাকে উদ্ধার করেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় গেলো মঙ্গলবার ভুক্তভোগীর মা মোংলা থানায় ধর্ষণের মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে রুবেলকে গ্রেপ্তার করে।

জিএম/জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাস থেকে পড়ে যান হেলপার, মাথার ওপর দিয়ে চলে গেল চাকা
প্রভাসের নতুন সিনেমার স্বত্ব বিক্রি হলো যত টাকায়
ঈদ উপলক্ষে দুদিনের টোল ফ্রি ঘোষণা মালয়েশিয়ার
নাবালকেরা সামাজিকমাধ্যম ব্যবহার করতে পারবে না
X
Fresh