• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ভ্যান চালিয়ে ভোটারদের বাড়ি বাড়ি মিষ্টি নিয়ে যাচ্ছেন বিজয়ী কাউন্সিলর

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ ফেব্রুয়ারি ২০২১, ২০:০৪
#আরটিভি #নিউজ #অনলাইন #ব্রেকিং #নিজস্ব #ছবি
আরটিভি নিউজের সংগৃহীত ছবি

টানা তৃতীয়বারের মতো কাউন্সিলর নির্বাচিত হওয়ায় নিজেই ভ্যান চালিয়ে মিষ্টি নিয়ে ভোটারদের বাড়ি বাড়ি যাচ্ছেন গোলাপগঞ্জ পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর রুহিন আহমদ খান।

জানা যায়, গেলো ৩০ জানুয়ারি গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে পাঁচ নম্বর ওয়ার্ড থেকে বিপুল ভোটে জয়লাভ করেন সাবেক কাউন্সিলর রুহিন আহমদ খান। এ নিয়ে তিনি টানা তৃতীয়বার জয়লাভ করেন কাউন্সিলর হিসেবে। নির্বাচনে তার সঙ্গে আরও কয়েকজন প্রতিদ্বন্দ্বিতায় থাকলেও তাকে কেউ আটকাতে পারেননি। ভোটাররা তাকে জয় লাভের পর তাদেরও স্মরণ করছেন কাউন্সিলর রুহিন আহমদ খান।

আজ বুধবার ওয়ার্ডে নিজ ভ্যান চালিয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে মিষ্টি বিতরণ করেছেন রুহিন আহমদ। এদিকে ভ্যানগাড়ি চালিয়ে মিষ্টি বিতরণের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর থেকে গোটা উপজেলায় প্রশংসায় ভাসছেন তিনি।

কাউন্সিলর রুহিন আহমদ খান বলেন, এ বিষয় শুধু আমার নয়, গোটা ওয়ার্ডবাসীর। তারা আমাকে তিনবার নির্বাচনে বিজয়ী করেছেন। তাই আমি বিজয়ের আনন্দ ভোটারদের সঙ্গে উপভোগ করতে মিষ্টি নিয়ে তাদের বাড়িতে বাড়িতে যাচ্ছি। এর আগে মঙ্গলবারও তিনি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নিজে মিষ্টি বিতরণ করেছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডেঙ্গু প্রতিরোধে একযোগে মাঠে নামছে ডিএসসিসির ৫৪ ওয়ার্ড
জালালের মন্তব্যকে সেরা জোকস বললেন সালাউদ্দিন
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
জলদস্যুদের মুক্তিপণ দেওয়ার ছবি নিয়ে সন্দেহ নৌ-প্রতিমন্ত্রীর
X
Fresh