• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মেয়েটিকে কয়েক দফা ধর্ষণ শেষে মার্কেটের দোতলায় আটকে রাখা হয়

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ ফেব্রুয়ারি ২০২১, ১২:২৩
ধর্ষণ×মামলা×আটক×দোতলা×মার্কেট×ইউনিয়ন×কিশোরী×জাফর×
ছবি সংগৃহীত

কক্সবাজারে কিশোরীকে মাইক্রোবাসে তুলে নিয়ে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। ২৮ জানুয়ারি ৩ দুর্বৃত্ত ওই কিশোরীকে কক্সবাজারের একটি সড়ক থেকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। কয়েক দফা ধর্ষণের পর ৩০ জানুয়ারি ওই কিশোরীকে ঈদগাঁও বাজারের একটি মার্কেটের দোতলায় আটকে রাখা হয়। সেখানে ধর্ষণরত কিশোরীর চিৎকার শুনে টহল পুলিশ ৪ জনের মধ্যে ১ জনকে গ্রেপ্তার করে। বাকিরা পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে হাতেনাতে আটক হয় জাফর প্রকাশ খোরশেদ নামের একজনকে। মামলার পর আরেক দুর্বৃত্ত আহাম্মদ উল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ঘটনাস্থলসহ বেশ কিছু তথ্য পাওয়া গেছে। এ ঘটনায় দু’জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : আট বন্ধুর পালাক্রমে ধর্ষণে অজ্ঞান নারী, মায়ের কাছে ৫০ হাজার টাকা দাবি

ওই কিশোরীর পরিবারের সদস্যের সঙ্গে কথা বলে জানা গেছে, ২৮ জানুয়ারি কক্সবাজারের মহেশখালীর হোয়ানক ধলঘাটপাড়া থেকে সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের এক বান্ধবীর ছোট ভাইয়ের জন্মদিনের অনুষ্ঠানে ভিকটিম কিশোরী। বিকেল চারটার দিকে কিশোরী ধলঘাটপাড়ার একটি লন্ড্রির সামনে পৌঁছালে তিন দুর্বৃত্তের দল কিশোরীকে মাইক্রোতে তুলে নিয়ে যায়।

২৯ জানুয়ারি রাতে কিশোরীকে উদ্ধারের পরদিন ৩০ জানুয়ারি ঈদগাঁও থানায় আহাম্মদ উল্লাহ (২৬), জালাল প্রকাশ ওরফে টুক্কুইল্যা (১৯), জাফর আলম (৪০) এবং জাফর আলম প্রকাশ খোরশেদ (৫৫) এর নাম উল্লেখ করে মামলা দায়ের করে ওই কিশোরীর নানা। এর মধ্যে জালাল প্রকাশ ও জাফর আলম পলাতক।

আরও পড়ুন : ধর্ষণের শিকার তরুণী বিয়ের আশায় নিয়মিত শারীরিক সম্পর্ক মেনে নিয়েছিল

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম আরটিভি নিউজকে বলেন, তিনি নিজে মামলাটির তদন্ত করছেন। গতকাল বিকেলে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয় জনপ্রতিনিধিসহ ঘটনাস্থলে কিছু মানুষের সঙ্গে কথা বলেন। তিনি বলেন, মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

প্রসঙ্গত, পুলিশ কিশোরীকে উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে আসে। এরপর চিকিৎসা ও পরীক্ষার জন্য ওই কিশোরীকে কক্সবাজার জেলা সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়। এখন ওই কিশোরীকে কক্সবাজার শহরের হোটেল মোটেল জোন এলাকার একটি বেসরকারি সংস্থার সেফহোমে রাখা হয়েছে।

আরও পড়ুন : মাকে পাশের রুমে রেখে প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত কিশোরী

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেলায় জাদু খেলার নামে অশ্লীল নৃত্য, আটক ৫  
মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি
প্রিমিয়ার ব্যাংকের এমডি মোহাম্মদ আবু জাফর
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
X
Fresh