• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চলন্ত লোকাল ট্রেনের অন্ধকার বগিতে তরুণীকে ধর্ষণ

মৌলভীবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ জানুয়ারি ২০২১, ১৮:১৭
তরুণী×মেয়েটি×ঢাকাগামী×মার্কেট×এলাকা×কিশোরগঞ্জ×জেলা×জাহিদ×
ছবি সংগৃহীত

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় চলন্ত ট্রেনে প্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। পুলিশ ট্রেনের সহকারী জেনারেটর অপারেটর জাহিদ ওরফে জাবেদ (২৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে শ্রীমঙ্গল রেলওয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।

শ্রীমঙ্গল রেল পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানায়, গেলো শুক্রবার সন্ধ্যায় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী লোকাল ট্রেন সুরমা মেইল ভানুগাছ স্টেশন- শ্রীমঙ্গল স্টেশনের মাঝামাঝি স্থান লাউয়াছড়া বনের মধ্যে মেয়েটিকে ধর্ষণের ঘটনা ঘটে থাকতে পারে। তিনি জানান, ট্রেনটি লাউয়াছড়া বন অতিক্রমকালে মেয়েটি টয়লেটে যাবার সময় ট্রেনের সহকারী জেনারেটর অপারেটর জাহিদ মেয়েটিকে জোর করে পাশের একটি অন্ধকার কমপার্টমেন্টে নিয়ে ধর্ষণ করে। এরপর ট্রেনটি শ্রীমঙ্গল স্টেশনে এসে পৌঁছালে মেয়েটি প্লাটফর্মে নেমে চিৎকার করতে থাকে। এসময় জাহিদ কৌশলে পালিয়ে যাবার চেষ্টা করলে যাত্রীরা তাকে আটক করে রেলওয়ে থানায় সোপর্দ করে।

ধর্ষণের শিকার তরুণীর বাড়ি সাভারের মুগড়াকান্দার আওয়াল মার্কেট এলাকায়। আটক জাহিদ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার জঙ্গলবাড়ী গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে। অভিযুক্ত জাহিদ জানায় তার বাবা জাহাঙ্গীর মিয়া সিলেট পলিটেকনিক কলেজে দপ্তরি পদে কর্মরত ছিলেন।

আরও পড়ুন...
আওয়ামী লীগ নেতাকে হত্যাচেষ্টায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেপ্তার

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে ৪ জেলায় তীব্র তাপপ্রবাহ বয়ে যেতে পারে
আ.লীগের এমপি-মন্ত্রীর সন্তান-স্বজনদের উপজেলা নির্বাচন করতে মানা
প্রথম ধাপের উপজেলা ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন
উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলে ব্যবস্থা নেওয়া হবে : ইসি আলমগীর
X
Fresh