• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ফেসবুকে পরিচয়-প্রেম, বিয়ের স্বীকৃতি পেতে থানায় তরুণী

লালমনিরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ জানুয়ারি ২০২১, ২০:০৪
A young woman at the police station to get recognition and love on Facebook
ফেসবুকে পরিচয়-প্রেম, বিয়ের স্বীকৃতি পেতে থানায় তরুণী

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র ঈমাম হোসেন ইমুর (২২) সঙ্গে ফেসবুকে পরিচয় হয় তরুণীর। সে পরিচয় থেকে প্রেম। তিন বছর পর বিয়ে। আর সেই বিয়ের স্বীকৃতি না পেয়ে থানায় আশ্রয় নিয়েছেন বরগুনার এক তরুণী।

হাতীবান্ধা থানায় বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল ১০টা থেকে ওই তরুণী বিয়ের স্বীকৃতি চেয়ে অবস্থান নেয়। পরে লিখিত অভিযোগ দায়ের করেন।
পুলিশ জানান, তিন বছর আগে ফেসবুকে বরগুনা সদর উপজেলার চর কলোনী এলাকার ওই তরুণীর সঙ্গে লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলা টংভাঙ্গা এলাকার ইব্রাহিম হোসেন খলিফার ছেলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র ঈমাম হোসেন ইমুর (২২) পরিচয় হয়। পরিচয় থেকে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর গত সেপ্টেম্বর মাসে মেয়ের খালার বাড়ি বরিশালে তাদের বিয়ে হয়। ছয় মাস সংসার করার পর তাদের মাঝে দূরত্ব তৈরি হলে তরুণী থানায় লিখিত অভিযোগ করেন।

ওই তরুণী জানান, বিয়ে করে আমরা ৫ মাস ধরে ঢাকায় একটি বাসা ভাড়া নিয়ে সংসার করি। দুই মাস পর পেটে বাচ্চা এলে ঈমাম হোসেন ইমু একটি ক্লিনিকে নিয়ে গিয়ে গর্ভপাত করান। এ সুযোগে আমাকে একা রেখে সে গ্রামে বাড়ি টংভাঙ্গায় পালিয়ে যান। স্বামীর সন্ধান না পেয়ে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা গ্রামে এসে ঈমাম হোসেন ইমুর বাড়িতে উঠি।

‘ছেলের বাবা ইব্রাহিম হোসেন খলিফা ওই মেয়েকে বাড়িতে জায়গা না দিয়ে তার বড় ছেলের বাড়িতে রাখেন। এরপর তাকে মারধর ও হত্যার হুমকিসহ অমানবিক নির্যাতন চালায় স্বামী ঈমামসহ তার পরিবারের লোকজন। এসময় তারা তিন লাখ টাকা যৌতুক দাবি করেন। টাকা দিতে না পারলে নির্যাতনের মাত্রা আরো বেড়ে যায়। এতে অসুস্থ হয়ে পড়লে ঈমাম হোসেন কৌশলে বরগুনার বাড়িতে রেখে যান।’

তিনি আরও বলেন, আমার বিয়ের স্বীকৃতি চাই। আইনের কাছে বিচার চেয়ে থানায় আশ্রয় নিয়েছি।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে মনের কথা লিখলেও তুলে নিয়ে যায় : মির্জা ফখরুল
ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় শিল্পী সমিতির সদস্যপদ বাতিল করলেন নিপুণ
‘বিজয় অর্জন না করা পর্যন্ত লড়াই চালিয়ে যেতে বলেছিলেন বঙ্গবন্ধু’
ফেসবুককে জুয়ার প্রচারণা বন্ধের আহ্বান বিটিআরসির
X
Fresh