• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

গাজীপুরে নিরাপদ আবাসন কেন্দ্রে নারীর ঝুলন্ত লাশ

আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২১, ২২:০৮
গাজীপুরে নিরাপদ আবাসন কেন্দ্রে নারীর ঝুলন্ত লাশ
ফাইল ছবি

গাজীপুর মহানগরের মোগড়খাল এলাকায় নারী-শিশু ও কিশোরী নিরাপদ আবাসন কেন্দ্র থেকে নাজমা আক্তার (২০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২৬ জানুয়ারি) মহানগরীর ওই কেন্দ্রের টয়লেট থেকে গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করা হয়। তিনি ময়মনসিংহের নান্দাইল থানার উত্তর কোনাপাড়া গ্রামের হারেছ আলীর মেয়ে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান জানান, গত ২২ ডিসেম্বর ঢাকা শাহআলী থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা একটি মামলায় নাজমা আক্তারকে হেফাজতী সিরিয়াল নং- ১২২৯ গাজীপুরে নারী, শিশু ও কিশোরী নিরাপদ আবাসন কেন্দ্রে পাঠানো হয়। এর আগে তিনি গাজীপুরের কোনাবাড়ী সমাজসেবা অধিদপ্তরের শিশু উন্নয়ন (বালিকা) কেন্দ্রে ছিলেন।

তিনি জানান, মঙ্গলবার ২৬ জানুয়ারি বেলা ১১টার দিকে ওই কেন্দ্রে হেফাজতীদের ভবনের নিচে নামানো হলেও ওই নারী মাথা ব্যথার অজুহাতে নামেনী। দুপুর সোয়া ১টার দিকে সবাইকে ভবনের উপরে পাঠালে ৩০৩ নম্বর রুমের টয়লেটের দরজার সঙ্গে ওই নারীর গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত মরদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ সদস্যরা মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে রাখা হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধানখেতে পড়ে ছিল যুবকের মরদেহ
বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর
যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার
ব্রহ্মপুত্র নদ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার 
X
Fresh