• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পাঁচ বছরের শিশুকে চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২১, ২১:৪৯
পাঁচ বছরের শিশুকে চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার
ফাইল ছবি

সিলেটের মোঘলাবাজারে পাঁচ বছরের এক শিশুকে ভয়াবহভাবে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মো. তৈয়ব আলীকে (৪৬) ঘটনার ১২ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত তৈয়ব জেলার গোগলাবাজার থানার গোটাটিকার এলাকার পূর্বপাড়া গ্রামের মৃত আর্শ্বদ আলীর ছেলে। মঙ্গলবার (২৬ জানুয়ারি) ভোররাত ৩টার দিকে তৈয়বকে গ্রেপ্তার করে মোগলাবাজার থানা পুলিশ। পরে তাকে আদালতে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, গত সোমবার বিকেল পৌনে ৪টার দিকে মোগলাবাজার থানাধীন গোটাটিকর পূর্বপাড়ায় সাড়ে ৫ বছর বয়সী এক শিশুকে খেলার মাঠ থেকে চকলেটের লোভ দেখিয়ে তৈয়ব আলী পার্শ্ববর্তী নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুর বাবা মঙ্গলবার সকালে বাদী হয়ে মোগলাবাজার থানায় মামলা করেন। মামলা দায়েরের পরপরই এক ঝটিকা অভিযান চালিয়ে সোমবার (২৬ জানুয়ারি) রাত ৩টার দিকে তৈয়ব আলীকে গ্রেপ্তার করা হয়। পরে মঙ্গলবার তৈয়ব আলীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করে সিলেট মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুদ্দোহা পিপিএম জানান, অভিযুক্ত তৈয়ব আলী ভয়াবহভাবে ওই শিশুকে ধর্ষণ করেছে, যা ভাষায় বলার নয়। আমরা তাকে গ্রেপ্তার করেছি। মেয়েটি ওসমানী হাসপাতালের ওসিসিতে আছে। তার শরীরে-মুখে প্রচণ্ড আঘাত রয়েছে।

এসআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
রাজধানীতে গ্রেপ্তার ২৭
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
X
Fresh