• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

রোহিঙ্গা শিবিরে দুই দলের গোলাগুলিতে নিহত ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২১, ২১:৪৭
রোহিঙ্গা শিবিরে দুই দলের গোলাগুলিতে নিহত ১
ফাইল ছবি

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দুই দল অস্ত্রধারীর মধ্যে গোলাগুলির ঘটনায় মোহাম্মদ জাবেদ (২০) নামে এক রোহিঙ্গা সন্ত্রাসী নিহত হয়েছেন।

সোমবার (২৫ জানুয়ারি) রাত একটার দিকে উপজেলার পালংখালী ইউনিয়নের তানজিমারখোলা ১৯ নম্বর রোহিঙ্গা শরণার্থী শিবিরে ডি/৮ ব্লকে এ ঘটনাটি ঘটেছে।

তিনি উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের তানজিমারখোলায় অবস্থিত ১৯ নম্বর রোহিঙ্গা শরণার্থী শিবিরের ডি/৪ ব্লকের বাসিন্দা ও রোহিঙ্গা নাগরিক মোহাম্মদ ইসলামের ছেলে।

তথ্যটি নিশ্চিত করেছেন কক্সবাজার ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর অধিনায়ক পুলিশ সুপার শিহাব কায়সার খান।

এপিবিএন ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে রোহিঙ্গা শরণার্থী শিবিরে রোহিঙ্গা সন্ত্রাসী মোজাম্মেল ওরফে শেখ ও মৌলভী ইউনুসের নেতৃত্বে ১০-১২ জন অস্ত্রধারী সদস্য নিয়ে ডি/৮ ব্লকের রাস্তা দিয়ে যাওয়ার সময় স্থানীয় পালংখালীর ঘোনারপাড়ার অপর একটি সন্ত্রাসী দলের নুরুল হাকিম ওরফে মনুইয়ার নেতৃত্বে ৭-৮ জন তাদের পথ রোধ করেন এবং রাতের বেলায় রোহিঙ্গা শিবির সংশ্লিষ্ট এলাকায় ঘোরাঘুরি না করতে নিষেধ করেন। দু'পক্ষের মধ্যে কথা- কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এতে দু'পক্ষের মধ্যে ৩-৪ রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটে। ওই সময় উভয় পক্ষের গোলাগুলিতে রোহিঙ্গা শরণার্থী শিবিরের ডি/৪ ব্লকের বাসিন্দা সন্ত্রাসী মোহাম্মদ জাবেদ গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে রোহিঙ্গা শরণার্থী শিবিরের স্বাস্থ্য সেবা কেন্দ্র নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক জাবেদকে মৃত ঘোষণা করেন।

উখিয়া থানার পরিদর্শক তদন্ত গাজী সালাউদ্দিন জানান, নিহত রোহিঙ্গার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন সুইডেনের রাজকুমারী
রোহিঙ্গা ক্যাম্পে সুইডেনের রাজকন্যা
রোহিঙ্গাদের জন্য ইউএনডিপি’র বড় তহবিল গঠনের আহ্বান প্রধানমন্ত্রীর
তিনদিনের সফরে সুইডেনের রাজকন্যা ঢাকায়
X
Fresh