• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ

স্টাফ রিপোর্টার, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২১, ১৯:১৫
বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ
ফাইল ছবি

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় আসামি নয়ন মোল্লাকে (১৮) গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (২৫ জানুয়ারি) রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

ঘটনাটি ঘটেছে রাজশাহীর বাঘায়। আসামির বাড়ি উপজেলার চকরাজাপুর গ্রামে এবং তার বাবার নাম জিল্লুর রহমান।

মামলার বিবরণ থেকে জানা গেছে, নয়ন মোল্লা তার নিজ গ্রামের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ইভটিজিং করে আসছিল এবং তাকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু মেয়েটির পরিবার বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৪ ডিসেম্বর ওই স্কুলছাত্রীকে বাড়ি থেকে অপহরণ করে ধর্ষণ করে নয়ন মোল্লা।

ঘটনার চারদিন পর এলাকার জহুরুল ইসলাম নামে এক পল্লী চিকিৎসক ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করেন। পরে মেয়ের বাবা নয়নসহ তিনজনকে আসামি করে গত বছরের ২৮ ডিসেম্বর বাঘা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ ও অপহরণ মামলা দায়ের করেন। ওই স্কুলছাত্রীকে উদ্ধারের পর রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে ওসিসিতে পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মামুন হোসেন জানিয়েছেন, আসামি নয়ন দীর্ঘদিন ধরে পলাতক ছিল। গত ২৫ জানুয়ারি রাতে পাবনা জেলার চাটমোহর থানা এলাকায় তার নানার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে তাকে। এছাড়াও জানা গেছে মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে আসামি নয়নকে।

এসআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার
মান বাঁচাতে গিয়ে ফেঁসে গেলেন রাজনৈতিক কর্মী
ধর্ষণ মামলা : আ.লীগ থেকে বড় মনিরকে অব্যাহতি
X
Fresh