• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বরগুনায় ২ কাউন্সিলর প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২১, ১৭:৪৪
বরগুনায় ২ কাউন্সিলর প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ

বরগুনায় ৩০ জানুয়ারির পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে মঙ্গলবার বেলা ১২টার দিকে ৩নং ওয়ার্ডে ২ কাউন্সিলর প্রার্থীর কর্মীদের মধ্য সংঘর্ষে ৬ জন আহত হয়েছেন। তাদেরকে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাউন্সিলর প্রার্থী আল-আমিন ও মিজানুর রহমান খোকনের কর্মীদের মধ্যে সংঘর্ষে শাহ আলম (৫৫), বিদ্যারাণী (৪৫), রেনু বালা (৩৫), বিভা রাণী (৩৩), বুলু রাণী (৩৬) ও সীমা (৩২) আহত হন।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শহীদুল ইসলাম জানান, সংঘর্ষের সংবাদ পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছেন।

এদিকে মঙ্গলবার বেলা ১টায় নির্বাচনী আচরণবিধ লংঘন করে স্বতন্ত্র মেয়র প্রার্থী শাহাদাত হোসেনের শতাধিক মহিলা সমর্থক শহরে "জগ" প্রতীকের সমর্থনে মিছিল করেছে। শহরের বড় ব্রিজে ডিবি পুলিশের প্রতিরোধ উপেক্ষা করে মিছিলটি উপজেলা পরিষদ এলাকায় জগ প্রতীকের কার্যালয়ে শেষ হয়।

আচরণবিধ লংঘনের বিষয় মেয়র প্রার্থী শাহাদাত হোসেন বলেন, আমার কর্মীরা সিন্ধান্ত ছাড়াই মিছিল করেছে, এটা ঠিক হয়নি। তবে পরবর্তিতে এ ধরনের আচরণবিধ যাতে লংঘিত না হয়, সে ব্যাপারে কর্মীদের সতর্ক থাকতে সকলকে বলা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পটুয়াখালী পৌর নির্বাচনে পুনরায় জয় পেলেন মহিউদ্দিন 
X
Fresh