• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

জানাজা শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত দুই বন্ধু

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২১, ০৯:৩২
Two friends were killed in a road accident on the way back after Janaza
জানাজা শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত দুই বন্ধু

চাঁদপুরের কচুয়ায় মোটরসাইকেল ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও একজন। সোমবার (২৬ জানুয়ারি) রাতে হাজীগঞ্জ-গৌরীপুর-কচুয়া সড়কের ডুমুরিয়া নিলামপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কামরুল হাসান সবুজ (২৪) ও আরিফ হোসেন (২৫)। আহত ইব্রাহীম হোসেন (১৯)। নিহত দুজন হাজীগঞ্জ মডেল সরকারি কলেজ এর অনার্সের শেষ বর্ষের ছাত্র।

নিহত কামরুল ইসলামের গ্রামের বাড়ি হাজীগঞ্জ উপজেলার পাতানিশ এলাকায় ও আরিফ হোসেনের গ্রামের বাড়ি কুমিল্লায়। আহত ইব্রাহীমের গ্রামের বাড়ি হাজীগঞ্জ উপজেলার পাতানিশ এলাকায়।

স্থানীয় এলাকাবাসী জানান, মোটরসাইকেলচালক আহত ইব্রাহীম হোসেন তার অপর দুই বন্ধু কামরুল হাসান সবুজ ও আরিফ হোসেনকে নিয়ে তার নানার বাড়ি কচুয়ার উপজেলার তুলাতলী গ্রামে এক জানাজা অনুষ্ঠানে যোগদান শেষে হাজীগঞ্জের উদ্দেশে রওনা হয়। পথিমধ্যে নিলামপাড়া এলাকায় গৌরীপুরমুখী একটি মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। আর গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক কামরুল ইসলাম সবুজকে মৃত ঘোষণা করেন। আহত অপর আরও এক মোটরসাইকেল আরোহী আরিফ হোসেনকে ঢাকায় প্রেরণ করলে নেয়ার পথে সেও মারা যান। আর আহত ইব্রাহীমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

নিহত সবুজের ভাই রেজাউল করিম শামীম ও নিহত আরিফের বাড়ির বাসিন্দা হাবিব উল্যা মজুমদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মৃতদেহ কচুয়া থানায় রয়েছে।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসআই আব্দুস সাত্তারকে পাঠানো হয়। এরপর মরদেহ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।
জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেপরোয়া বাস ঢুকে পড়ল দোকানে, নিহত ১
রাজধানীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গার্মেন্টস কর্মকর্তা নিহত
লালমনিরহাটে বালুবাহী ডাম্পট্রাকের ধাক্কায় নিহত ২
ঈদযাত্রায় সড়কে ঝরল ৩২০ প্রাণ 
X
Fresh