• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

অপহরণের ৫ দিন পর মাদরাসাছাত্র উদ্ধার, আটক বাবুর্চি

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২১, ০৯:০২
Madrasa student rescued 5 days after abduction, arrested cook
অপহরণের ৫ দিন পর মাদরাসাছাত্র উদ্ধার, আটক বাবুর্চি

চাঁদপুরে মাদরাসা ও এতিমখানার ছাত্র সিফাত উল্লাহকে (১০) অপহরণের ৫দিন পর উদ্ধার করেছে পুলিশ। একই সাথে অপহরণকারী মাদরাসার বাবুর্চি মো. কেফায়েত উল্লাহকে (২৮) আটক করা হয়েছে।

মতলব উত্তর থানা পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে কুমিল্লার বরুড়া থেকে সোমবার সিফাত উল্লাকে উদ্ধারসহ অপহরণকারী মো. কেফায়েত উল্লাহকে আটক করে।

মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল আউয়াল জানান, চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল দারুল উলূম কাসিমিয়া ইসলামিয়া মাদরাসা ও এতিমখানার ছাত্র সিফাত উল্লাহকে গত ২১ জানুয়ারি অপহরণকারী বিভিন্ন প্রলোভন দেখিয়ে পূর্ব পরিকল্পিতভাবে অপহরণ করে নিয়ে যান। সিফাত উল্লাহর বাবা মো. আমির হোসেন ছেলের সন্ধান না পেয়ে তৎক্ষণাৎ মতলব উত্তর থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন মৃধা বলেন, বিষয়টি গুরুত্ব সহকারে আমলে নিয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল আউয়াল সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহায়তায় তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অবস্থান নির্ণয় করে কুমিল্লা জেলাধীন বরুড়া থানার বিজয়পুর গ্রাম থেকে অপহরণের ৫দিন পর সিফাত উল্লাহকে উদ্ধার করেছি। একই সাথে অভিযুক্ত অপহরণকারী মো. কেফায়েত উল্লাহকে আটক করা হয়েছে। আটককৃত মো. কেফায়েত উল্লাহ ওই মাদরাসার বাবুর্চির কাজ করতো।

কুমিল্লা জেলার বরুড়া উপজেলার বিজয়পুর দক্ষিণপাড়া (খাড়বাড়ী) মৃত মিন্নত আলীর ছেলে মো. কেফায়েত উল্লাহ। আসামির বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশু অপহরণ করে বিক্রি করতো চক্রটি
জিম্মি জাহাজ উদ্ধার প্রসঙ্গে যা জানালেন পররাষ্ট্রমন্ত্রী
ধানখেতে পড়ে ছিল যুবকের মরদেহ
যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার
X
Fresh