• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিয়ের প্রলোভনে ধর্ষণ, এতিম তরুণী ৭ মাসের অন্তঃসত্ত্বা 

টাঙ্গাইল (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২১, ২৩:১৯
বিয়ের প্রলোভনে ধর্ষণ, এতিম তরুণী ৭ মাসের অন্তঃসত্ত্বা 
ফাইল ছবি

টাঙ্গাইলের সখীপুর উপজেলার সানবান্ধা গ্রামের মুসলিম পরিবারের এক এতিম যুবতী (১৯) সনাতন ধর্মের প্রেমিক অসীম ধোপার প্রতারণার শিকার হয়ে ৭ মাসের অন্তঃসত্ত্বা হয়েছেন। এ ঘটনায় মামলা দায়ের করার পর টাঙ্গাইল মডেল থানা পুলিশ প্রেমিক অসীম ধোপাকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে।

গ্রেপ্তারকৃত হিন্দু ধর্মাবলম্বী অসীম ধোপা (৩৭) করটিয়া হাটখোলা এলাকার স্বর্গীয় অতুল ধোপার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, শিশুকালে মা-বাবা মারা যাওয়ার পর ওই তরুণী টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া কলেজ পাড়ার লাল মিয়ার বাড়িতে তার প্রতিবেশী বড় বোনের ভাড়া বাসায় থাকতেন। ওই বাড়িতে থাকার সুবাদে অসীম ধোপার সঙ্গে তার পরিচয় হয়। এরপর অসীম ধোপা একাধিকবার তাকে প্রেমের প্রস্তাব দেন। তবে ভিন্ন ধর্মের হওয়ায় তার প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেন ওই তরুণী। এক পর্যায়ে অসীম ধোপা নানা কৌশলে তাকে প্রেমের ফাঁদে ফেলেন। পরে এতিম ও অসহায়ত্বের সুযোগ নিয়ে ধর্মান্তরিত হয়ে বিয়ে করার প্রলোভন দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন।

সবশেষ গত বছরের ২৪ সেপ্টেম্বর করটিয়া হাটে অসীম ধোপার কাপড়ের গোডাউনের ভেতর পুনরায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে। এতে ওই যুবতী গর্ভবতী হয়ে পড়ে। গর্ভবতী হওয়ায় বিয়ের জন্য চাপ দিলে অসীম ধোপা ওই নারীকে বিয়ে করবে না এবং কোনভাবেই ধর্মান্তরিত হবে না বলে সাফ জানিয়ে দেয়। এ সময় ওই নারী জানতে পারেন অসীম ধোপা বিবাহিত এবং সন্তানের জনক।

বিয়ের জন্য চাপ দেয়ায় ওই যুবতীকে গর্ভের সন্তান নষ্ট করতে বলে। এতে রাজি না হওয়ায় তাকে মেরে ফেলার হুমকি দেন। বাধ্য হয়ে এতিম যুবতী টাঙ্গাইল মডেল থানায় গিয়ে মামলা করেন।

টাঙ্গাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রতিমা রাণী তরফদার জানান, এ ঘটনায় অভিযুক্ত অসীম ধোপাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এতিম মেয়েটি যাতে ন্যায় বিচার পান সে বিষয়ে সর্বাত্মক চেষ্টা থাকবে।

জিএম/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৪ মাস পর জামিনে মুক্তি পেলেন দানি আলভেজ
সাঁথিয়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩ যুবক
আর্জেন্টিনায় নারী সাংবাদিককে ধর্ষণের অভিযোগে চার ফুটবলার আটক
পার্কে ঘুরতে নিয়ে ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
X
Fresh