• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

কিশোরগঞ্জে পরকীয়ার জেরে হত্যা: দুইজনের মৃত্যুদণ্ড

কিশোরগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২১, ১৪:৩৩
Murder in Kishoreganj due to extramarital affair,
কিশোরগঞ্জে পরকীয়ার জেরে হত্যার ঘটনায় দুইজনের মৃত্যুদণ্ড

কিশোরগঞ্জের ভৈরবে পরকীয়ার জেরে নবী হোসেনকে হত্যার দায়ে এক নারীসহ দুইজনকে মৃত্যুদণ্ড ও দুইজনকে খালাস দিয়েছেন আদালত। সেই সাথে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে দুই লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।

আজ সোমবার সকালে কিশোরগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম এই রায় ঘোষণা করেন। মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলো ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজেশ্বর এলাকার মোহন পাঠানের মেয়ে সুমনা বেগম শিলা (২৮) ও কাজী মনির মাস্টারের ছেলে কাজী নজরুল ইসলাম (৩৫)। আদালতে কাজী নজরুল ইসলাম উপস্থিত থাকলেও সুমনা বেগম শিলা পলাতক রয়েছেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার কাজী মনির মাস্টারের ছেলে কাজী নজরুল ইসলামের সুমনা বেগম শিলার বিয়ের পর দুইজনের ছাড়াছাড়ি হয়। পরে সুমনা বেগম শিলা কিশোরগঞ্জের ভৈরবে ভাড়া বাসায় থাকাকালীন নবী হোসেনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নবী হোসেনের সাথে প্রেমের সম্পর্ক চলাকালীন আবারও নজরুল ইসলামের সাথে সুমনার পুনরায় প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই জেরে নবী হোসেন ও নজরুল ইসলামের সাথে বিরোধের সৃষ্টি হয় এবং নজরুল ইসলামকে সাথে নিয়ে সুমনা বেগম শিলা তার ভাড়া বাসায় নবী হোসেনকে ডেকে নিয়ে দাঁড়ালো অস্ত্র দিয়ে হত্যা করে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নান্দাইলে নারী শ্রমিককে কুপিয়ে হত্যা
প্রেমিকার উপহারের পোশাক পরে তরুণের আত্মহত্যা
পল্টনে ছয়তলা ভবন থেকে লাফিয়ে নারীর আত্মহত্যা
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
X
Fresh