logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

ফেনসিডিল পাচার মামলায় যাবজ্জীবন কারাদণ্ড, পলাতক আসামি

Life imprisonment in fencidil trafficking case, fugitive accused
ঝালকাঠির জেলা ও দায়রা জজ আদালত

ঝালকাঠির জেলা ও দায়রা জজ আদালত ৮৩৭ বোতল ফেনসিডিল পাচার মামলায় মো. রাসেল পাটোয়ারিকে (২১) যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের দণ্ডাদেশ দিয়েছেন আদালত।

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে জজ আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মো. শহিদুল্লাহ এ রায় প্রদান করেন। মো. রাসেল পাটোয়ারি যশোরের বেনাপোল পোর্ট থানার গাতিপাড়া গ্রামের মো. সোলায়মান ওরফে সলেমানের ছেলে।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১৮ সালের ১৯ জানুয়ারি দিনগত রাত পৌনে নয়টার দিকে র‌্যাব-৮ বরিশাল গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল-পটুয়াখালীগামী আকিজ ট্রান্সপোর্ট কভার্ডভ্যান তল্লাশি করে ৮৩৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এই সড়কের ঝালকাঠির নলছিটিস্থ মহাসড়কের বেলি ফিলিং স্টেশনের সামনে কভার্ডভ্যান থামিয়ে এই মাদক মালামাল উদ্ধার করে এবং মো. রাসেল পাটোয়ারি পালানোর চেষ্টা করলে র‌্যাব তাকে আটক করে।

জিজ্ঞাসাবাদে মো. রাসেল পটোয়ারি জানান, তামাক বহনকারী এই কভার্ডভ্যানে সে বিক্রির উদ্দেশ্যে ফেনসিডিল পাচার করে নিচ্ছিল। এরপর র‌্যাব-৮ এর ডিএডি একে এম আবু হোসেন বাদী হয়ে নলছিটি থানায় মামলা দায়ের করেন।

তবে গ্রেপ্তারকৃত মো. রাসেল পাটোয়ারি বিচার চলাকালীন জামিন নিয়ে পলাতক রয়েছেন। আদালত রাসেল পাটোয়ারিকে ধরতে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে।

জিএম/পি

RTV Drama
RTVPLUS