logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

খেলাধুলা যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে পারে: জসিম উদ্দিন

Sports can keep youth away from drugs: Jasim Uddin, rtv
বেঙ্গল গ্রুপ ও আরটিভির ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন বিজয়ীদের পুরস্কার প্রদান করছেন

বেঙ্গল গ্রুপ ও আরটিভির ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন বলেছেন, আজকে বাংলাদেশ যে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে, তার অন্যতম ভূমিকা রয়েছে খেলাধুলার। এই খেলাধুলাই যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে পারে। তাই যুব সমাজকে খেলাধুলায় এগিয়ে আনতে অভিভাবকদের দায়িত্ব নিতে হবে।

টাঙ্গাইলের কালিহাতীতে মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার প্রদান অনুষ্ঠানে রোববার বিকেলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। উপজেলার নারান্দিয়া ‘বিজয়-৭১ ক্লাব’ এ টুর্নামেন্টের আয়োজন করে।

নারান্দিয়া টিআরকেএন স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত খেলায় বেলটিয়া ভলিবল ক্লাব ৮০-৬৪ পয়েন্টে আলীপুর ভলিবল ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এ খেলায় অংশ নেন জাতীয় দলের বেশ কয়েকজন খেলোয়াড়। বেঙ্গল গ্রুপ ও আরটিভির ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এবং আয়োজক বিজয় ৭১ ক্লাবকে এক লাখ টাকা প্রদান করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিডিবি ও এফবিসিসিআই এর পরিচালক আবু নাসের, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডু, এলেঙ্গা পৌরসভার মেয়র নূরে আলম সিদ্দিকী, ইউপি চেয়ারম্যান শুকুর মাহমুদ, নারান্দিয়া টিআরকেএন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফাসহ সংশ্লিষ্টরা। পুরস্কার প্রদান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পি

RTV Drama
RTVPLUS