আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে আগুন

প্রকাশ | ২৪ জানুয়ারি ২০২১, ১৬:০৭ | আপডেট: ২৪ জানুয়ারি ২০২১, ১৬:১৮

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

নড়াইলের কালিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। 

পৌর এলাকার বড়কালিয়ার ঘোষপাড়ায় শনিবার রাত ১টার দিকে সেখানে আগুন দেয়া হয়। এতে কার্যালয়ের কাপড় ও নৌকার প্রতীকটি পুড়ে গেছে। ঘটনাস্থল থেকে দুটি বোমা সাদৃশ্য বস্তু ও দুটি ছ্যানদা উদ্ধার করেছে পুলিশ।

ঘটনার পরপরই নড়াইলের সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন চন্দ্র সরকার ও কালিয়া থানার ওসি শেখ কনি মিয়াসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আগামী ৩০ জানুয়ারি কালিয়া পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ওয়াহিদুজ্জামান (হীরা)। আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী হয়েছেন বর্তমান মেয়র ফকির মুশফিকুর রহমান। তিনি কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক। এছাড়া বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সহসভাপতি এস এম ওয়াহিদুজ্জামান (মিলু)।  

নড়াইলের সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন চন্দ্র সরকার জানান, ঘটনাস্থল থেকে দুটি বোমা সাদৃশ্য বস্তু ও দুটি ছ্যানদা উদ্ধার করা হয়েছে। আগুনে কার্যালয়ের কিছুটা পুড়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসএস