• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ: অন্তঃসত্ত্বা প্রেমিকা, মিথ্যা মামলা করতে গিয়ে আটক প্রেমিক

নাটোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ জানুয়ারি ২০২১, ১৪:২০
কিশোরী প্রেমিকার গর্ভে সন্তান, বাবা হতে নারাজ প্রেমিক
ফাইল ছবি

এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে প্রেমিক জিল্লুর রহমানের নামে। এতে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে সন্তানের দায় না নিয়ে প্রেমিকার পরিবারের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা করতে গিয়ে উল্টো আটক হন প্রেমিক জিল্লু।

নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের মামুদপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আটক জিলরুর রহমান, মামুদপুর পশ্চিমপাড়া গ্রামে আক্কাস আলীর ছেলে।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, এক বছর আগে প্রতিবেশী ওই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে জিলরুরের। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন তিনি। এতে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তার প্রেমিকা। ওই কিশোরীর গর্ভের সন্তানের বাবা হতে নারাজ তিনি। এমনকি ভুক্তভোগীর পরিবারকে হুমকিও দেন জিলরুরের বাবা আক্কাস। এদিকে স্বামীর স্বীকৃতি চেয়ে বারবার জিল্লুরের কাছে যাচ্ছেন তার অন্তঃসত্ত্বা প্রেমিকা।

ভুক্তভোগী কিশোরী বলেন, আমার সন্তানের বাবা হতে চায় না জিলরুর। স্থানীয়ভাবে এলাকায় বসে বিয়ের শর্তে মীমাংসা হলেও পরবর্তীতে তিনি মুখ ফিরিয়ে নেয়। এরপর দায় এড়াতে আমার পরিবারের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা করতে গিয়ে আটক হয় জিলরুর।

তিনি আরও বলেন, আমি আইনি ঝামেলায় জড়াতে চাই না। আমার সন্তানের স্বীকৃতি চাই।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, অভিযুক্ত জিল্লুর রহমানকে আটক করা হয়েছে। প্রয়োজনে খরব নিয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুর রাজ্জাক বলেন, অভিযুক্ত জিল্লুর রহমানকে আটক করে থানা হাজতে রাখা হয়েছে। ভুক্তভোগী কিশোরী ও তার পরিবারকে ডেকে খবর পাঠানো হয়েছে। তারা এলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
প্রেমিকের কাছে মেয়েরা যে ৭ জিনিস প্রত্যাশা করেন
প্রেমিকার উপহারের পোশাক পরে তরুণের আত্মহত্যা
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
X
Fresh