logo
  • ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ জানুয়ারি ২০২১, ১১:৪২
আপডেট : ২৪ জানুয়ারি ২০২১, ১১:৫৯

চিংড়ি মাছের গায়ে ‘আল্লাহু’ সদৃশ লেখা, দেখতে মানুষের ভীড়

পাবনায় চিংড়ি মাছের গায়ে ‘আল্লাহু’ সদৃশ লেখা, দেখতে মানুষের ভীড়

পাবনার চাটমোহরে এক বাড়িতে আরবিতে আল্লাহ সদৃশ্য লেখা একটি চিংড়ী মাছ পাওয়া গেছে। এই চিংড়ী মাছ দেখতে ভীড় করছেন ওই গ্রামের শত শত মানুষ।

শুক্রবার (২২ জানুয়ারি) বিকালে উপজেলার নিমাউচড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের উত্তর পাড়ার বাসিন্দা সহকারী শিক্ষক আব্দুর রব এর বাড়িতে এ ঘটনা ঘটে। তিনি ভাঙ্গুড়ার মমতাজ মোস্তফা আইডিয়াল স্কুলের শিক্ষক।

এ ঘটনা একে অন্যের মাধ্যমে জানাজানি হলে সন্ধ্যার দিকে তার বাড়িতে মাছটি একনজর দেখতে শতশত লোক ভীড় করতে থাকে। মাছটি বর্তমানে তিনি তার ফ্রিজে সংরক্ষণ করে রেখেছেন বলে জানা গেছে।

সহকারী শিক্ষক আব্দুর রব জানান, তিনি শুক্রবার বিকেলে মির্জাপুর বাজার থেকে ২০০ টাকায় প্রায় আধা কেজি চিংড়ী মাছ কিনে বাড়িতে নিয়ে যান। মাছ বাড়িতে নিয়ে গেলে তার বড় বোন ওই মাছ কাটতে শুরু করেন। মাছ কাটার এক পর্যায়ে একটি চিংড়ী মাছের মাথার এক পাশে কালো দাগ দেখতে পান। প্রথমে তিনি ভালো বুঝতে পারেননি। এরপর তার ভাই আব্দুর রবকে ডেকে ওই মাছের মাথায় কালো দাগ দেখান। আব্দুর রব তখন ভালোভাবে দেখে বুঝতে পারেন লেখাটি আরবি হরফে আল্লাহ সাদৃশ্য লেখা।

এই খবর প্রতিবেশীর মাধ্যমে ছড়িয়ে পড়লে মাছটিকে এক নজর দেখতে শত শত লোক ভীড় করতে থাকে। অন্যান্য মাছগুলি তিনি রান্না করে খেলেও ওই মাছটিকে তার ফ্রিজে সংরক্ষণ করে রেখেছেন।

এসএস

RTV Drama
RTVPLUS