• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সিরাজগঞ্জে ওয়ার্ড কাউন্সিলর হত্যা মামলায় গ্রেপ্তার আরও ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২১, ১৭:২৫
4 more arrested in Sirajganj ward councilor murder case
সিরাজগঞ্জে ওয়ার্ড কাউন্সিলর হত্যা মামলায় গ্রেপ্তার আরও ৪

সিরাজগঞ্জে নব-নির্বাচিত ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যা মামলায় আরও ৪ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের মধ্যে ৩ জন এজাহারভুক্ত ও ১ জন সন্দেহভাজন আসামি। এই হত্যা মামলায় এখন পর্যন্ত মোট ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামি পরাজিত প্রার্থী শাহদৎ হোসেন বুদ্দিনের ছোট ভাই এনামুল হাসান লিখন, বড়ভাই ৪ নম্বর আসামি ছানোয়ার হোসেন রতন, ১৫ নম্বর আসামি মোস্তফা কামাল ও সাইফুল ইসলাম।

সিরাজগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার জানান, শুক্রবার (২২ জানুয়ারি) রাতে ঢাকা মহানগর পুলিশের সহায়তায় খিলগাঁও এলাকায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে, উল্লাপাড়া উপজেলা থেকে সন্দেহভাজন আরেক আসামিকে গ্রেপ্তার করা হয়।
তিনি আরও বলেন, আজ শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে আসামিদের সিরাজগঞ্জ সদর থানায় নিয়ে আসা হয়। আসামিদের আদালতে প্রেরণ করে রিমান্ড আবেদন করা হবে।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি সন্ধ্যায় সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম খান প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন। পরেরদিন রাতে নিহতের ছেলে হৃদয় বাদী হয়ে সদর থানায় ৩২ জনের নাম উল্লেখ করে সিরাজগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
টাঙ্গাইলে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার 
জাল টাকা তৈরি চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৩
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
X
Fresh