• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আশুলিয়ায় ইলেক্ট্রিশিয়ানকে পিটিয়ে হত্যা, আটক ৩

আশুলিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২১, ০৯:১৪
আশুলিয়ায় ইলেক্ট্রিশিয়ানকে পিটিয়ে হত্যা, আটক ৩
ফাইল ছবি

আশুলিয়ায় পূর্ব শত্রুতার জেরে শাহাজাহান খন্দকার মনা নামের (৫০) এক ইলেক্ট্রিশিয়ানকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২২ জানুয়ারি) সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলেন- ডেন্ডাবর নতুনপাড়া এলাকার জমির মোল্লার ছেলে নুরুজ্জামান, একই এলাকার গোলাম রসূলের ছেলে রেজাউল ইসলাম পারভেজ এবং মো. লিটনের ছেলে মেহেদী হাসান নাজমুল।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, আশুলিয়ার পল্লীবিদ্যুৎ ডেন্ডাবর এলাকায় ভাড়া বাসায় থাকতেন ইলেক্ট্রিশিয়ান শাহাজাহান খন্দকার মনা। রাতে তুচ্ছ ঘটনা নিয়ে পূর্ব শত্রুতার জেরে তার ঘরে প্রবেশ করে তাকে এলোপাথাড়ি পিটিয়ে আহত করে পালিয়ে যায় প্রতিপক্ষরা। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করলে সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আশুলিয়া থানার পুলিশ উপ পরিদর্শক (এসআই) ফজর আলী জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। প্রাথমিক ধারণা, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে, তদন্ত সাপেক্ষে পরবর্তীতে বিস্তারিত জানা যাবে বলেও জানায় পুলিশ।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় বিয়ের ৪দিন পর বাবাকে কুপিয়ে হত্যা!
স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা
আরটিভিতে আজ যা দেখবেন
শ্রীপুরে শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ 
X
Fresh