• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

গোপালগঞ্জে মালখানা থেকে উধাও অটো জুস মেকার মেশিন উদ্ধার

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ জানুয়ারি ২০২১, ১৮:০৪
Auto juice maker machine recovered from Malkhana in Gopalganj
গোপালগঞ্জে মালখানা থেকে উধাও অটো জুস মেকার মেশিন উদ্ধার

গোপালগঞ্জের কাশিয়ানীতে মোবাইল কোর্টে জব্দকৃত একটি অটো জুস মেকার মেশিন মালখানা থেকে উধাও হওয়ার প্রায় দেড় বছর পর ভৌতিকভাবে সেটি উদ্ধার হয়েছে। কাশিয়ানী ইউএনও অফিসের অফিস-সহকারি (নাজির) এস এম আবু হোসেন এ ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

উপজেলা প্রশাসনের একাধিক সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ১ জুলাই কাশিয়ানীর তৎকালীন ইউএনওর নেতৃত্বে একটি মোবাইল কোর্ট উপজেলার বরাশুর গ্রামে আব্দুল্লাহ আইচ ফ্যাক্টরিতে অভিযান চালায়। সেখান থেকে বেশকিছু বোতলজাত নকল জুস ও চানাচুরসহ ওই জুস মেকার মেশিনটি জব্দ করে মালখানায় রাখা হয়। কিছুদিন পর অফিস-সহকারি (নাজির) এস এম আবু হোসেন গোপনে মালখানা থেকে মেশিনটি অন্যত্র সরিয়ে নিয়ে অবৈধ ব্যবসা করছিলেন। সম্প্রতি বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে আসে।

গত ১৮ জানুয়ারি রাত সাড়ে ১১টার দিকে ইউএনওর নিরাপত্তা-প্রহরীরা মালখানার পাশ থেকে দুই শ্রমিককে সন্দেহবশত আটক করে; যাদেরকে পরে পিআইও অফিসের কর্মচারী (মাস্টাররোল) রেজাউল লিখিত দিয়ে ছাড়িয়ে নেয়। জানা যায়, একটি মেশিন মালখানায় ঢোকানোর জন্য তাদেরকে ডেকে আনা হয়।
নাম প্রকাশ না করার শর্তে ওই শ্রমিকরা সাংবাদিকদের জানিয়েছে, নিরাপত্তাজনিত কারণে রাতে ব্যর্থ হয়ে সকাল সাড়ে ৭টার দিকে আবু হোসেন এবং রেজাউলসহ ইউএনও অফিসের ৫-৬ জন মিলে বিশালাকৃতির ভারী ওই মেশিনটি মালখানায় রাখেন।

মালখানার দায়িত্বে থাকা ইউএনও অফিসের অফিস-সহকারি (নাজির) এস এম আবু হোসেন সাংবাদিকদের জানিয়েছেন, অটো জুস মেকার মেশিনটি কিছুদিন মালখানায় ছিল না। এখন মেশিনটি সেখানে রয়েছে। এছাড়া তিনি এ বিষয়ে আর কিছুই জানেন না। এদিকে ঘটনাটি জানাজানির পর থেকে রেজাউলকে খুঁজে পাওয়া যায়নি। তার মোবাইল ফোন বন্ধ রয়েছে।

এ ব্যাপারে কাশিয়ানীর ইউএনও রথীন্দ্রনাথ রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইতোমধ্যে আবু হোসেনকে মালখানার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এ ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত থাকলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
হঠাৎ উধাও ফেসবুকের টাইমলাইন
প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও ছাত্রলীগ নেতা
গোপালগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ৪০
X
Fresh