• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

টঙ্গীতে একাধিক হত্যা মামলার আসামির আত্মসমর্পণ

টঙ্গী (গাজীপুর) গাজীপুর, আরটিভি নিউজ

  ২১ জানুয়ারি ২০২১, ১৯:০১
হত্যা×আসামি×টঙ্গী×বিপুল×পশ্চিম×কাউন্সিলর×ফুল×অনুতপ্ত×
ছবি আরটিভি নিউজ

গাজীপুর টঙ্গীর শীর্ষ মাদককারবারী ও একাধিক হত্যা মামলার আসামি মাহবুবুর রহমান স্বপন (৩৫) টঙ্গী পশ্চিম থানা পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন।

বৃহস্পতিবার দুপুরে পুলিশের কাছে স্বেচ্ছায় আত্মসমর্পণ করেন তিনি।

জানা গেছে, জামালপুরের ইসলামপুর উপজেলার বুলকার চর গ্রামের আব্বাস আলীর ছেলে স্বপনের বিরুদ্ধে গাজীপুরের টঙ্গী থানায় মাদককারবার, হত্যাসহ বিভিন্ন অপরাধে অন্তত ২৩টি মামলা রয়েছে।

২৩টি মামলায় সম্প্রতি তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। পরোয়ানার আদেশপত্র টঙ্গী পশ্চিম থানায় এলে পুলিশ তাকে গ্রেপ্তারের চেষ্টা চালায়।

এরই মধ্যে স্বপন স্বেচ্ছায় সুস্থ জীবনে ফিরে আসতে গাজীপুর সিটি করপোরেশনে ৫৭ নম্বার ওয়ার্ড কাউন্সিল গিয়াস উদ্দিনের মাধ্যমে আত্মসমর্পণের আবেদন জানান।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিল গিয়াস উদ্দিনের উপস্থিতে তার কার্যালয়ে বিপুল সংখ্যক লোকের উপস্থিতিতে আসামি স্বপন টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলমের কাছে আত্মসমর্পণ করেন। এ সময় তাকে ফুল দিয়ে বরণ করে থানায় নিয়ে যায় পুলিশ।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম আরটিভি নিউজকে বলেন, তিনি গাজীপুরের টঙ্গী মাজার বস্তি এলাকায় পরিবারপরিজন নিয়ে থাকতেন। সেখানেই তিনি মাদক কারবারসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়েন। টঙ্গী পশ্চিম থানায় তার বিরুদ্ধে ২৩টি মামলা রয়েছে।

তিনি স্বেচ্ছায় আত্মসমর্পণ করলেও তার বিরুদ্ধে পৃথক ২৩ গ্রেপ্তারি পরোয়ানা থাকায় তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (টঙ্গী জোন) আশরাফুল ইসলাম আরটিভি নিউজকে বলেন, আসামি স্বপন এখন অনুতপ্ত। আমাদের কাছে কথা দিয়েছে সে সুস্থ জীবনে ফিরে আসতে চায়। আইনি প্রক্রিয়া মেনে এবং স্বেচ্ছায় সুস্থ জীবনে ফিরে আসা ব্যক্তিদের নিয়ে বর্তমান সরকারের নানামুখী উদ্যোগের আলোকে আমরা চেষ্টা করবো তার সাজা শিথিল করার বিষয়ে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
তীব্র গরমে পশ্চিমবঙ্গে সরকারি স্কুল বন্ধ ঘোষণা
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
তিন ভাই-বোনকে গুলি করে হত্যা, ২ জনের মৃত্যুদণ্ড
X
Fresh