• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চট্টগ্রামে অপহৃত প্রবাসীকে উদ্ধার

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ জানুয়ারি ২০২১, ১৮:৩৬
প্রবাসী×চট্টগ্রাম×শ্বাসরুদ্ধকর×হাসপাতাল×পরিবার×পাঠানো×মুক্তিপণ×বাংলাদেশ×
ফাইল ছবি

দেড় ঘণ্টার শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে অপহৃত সাইফুল নামে এক বাহরাইন প্রবাসীকে উদ্ধার করেছে চট্টগ্রামের ডবলমুরিং থানা পুলিশ। এ ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে নগরীর আগ্রাবাদ সিডিএ এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

উদ্ধার করা হয়েছে নগদ চার হাজার ২০০ টাকা ও একটি মোটরসাইকেল।

গ্রেপ্তারকৃতরা হলেন সাইফুল করিম (২০), ছানাউল হক চৌধুরী (১৯), মো. নাবিদ আরিয়ান (১৮), তানজিল মাহি (১৯), আব্দুল্লাহ আলবিদ সাঈম মুসফিক (১৮) ও মো. রাজিব (২৪)।

তাদের মধ্যে ছানাউল কিশোর গ্যাং নেতা হিসেবে পরিচিত। এছাড়া সাইফুলের বিরুদ্ধে দুটি, আব্দুল্লাহর বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন আরটিভি নিউজকে বলেন, অপহরণকারীরা কৌশলে সীতাকুণ্ড থেকে আগ্রাবাদ ডেকে এনে জিম্মি করে। পরে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। আমরা নির্মাণাধীন একটি ভবন থেকে তাকে উদ্ধার করি।

ডবলমুরিং থানা সূত্রে জানা যায়, সাইফুলের বাড়ি সীতাকুণ্ড। তিনি দীর্ঘদিন বাহরাইনে ছিলেন। তার সঙ্গে ফেসবুকে সম্পর্ক স্থাপন করেন সাইফুল নামের অপহরণকারী। তাকে প্রথমে কৌশলে আগ্রাবাদ ডেকে আনে।এরপর অপহরণ করে তাকে একটি নির্মাণাধীন ভবনে বেঁধে রাখে। এসময় তাকে ব্যাপক মারধর করে। পরে তার পরিবারের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। তার পরিবার বিষয়টি কৌশলে ৯৯৯ এ জানায়। পরে ডবলমুরিং থানার একটি দল দেড় ঘণ্টার অভিযানে তাকে উদ্ধার করে। মারধরে তিনি গুরুতর আহত হন। তাকে চিকিৎসার জন্য স্থানীয় একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দাফনের ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার মরদেহ উত্তোলন
জয় চৌধুরীকে আজীবনের জন্য বয়কটের ঘোষণা
তথ্য সুরক্ষায় কোলোসিটির হাইব্রিড ক্লাউড পরিসেবা
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৫ এপ্রিল)
X
Fresh