• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অটোরিকশার চাপায় প্রাণ গেলো শিশুর

ভৈরব প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ জানুয়ারি ২০২১, ১৮:২০
শিশু×ভৈরব×ইউনিয়ন×স্বাস্থ্য×কমপ্লেক্স×থানা×মামলা×দায়ের×
ছবি সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরবে ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় মুরসালিন (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার আগানগর ইউনিয়নের জগমোহনপুরে এই ঘটনা ঘটেছে।

নিহত মুরসালিন একই ইউনিয়নের আগানগর গ্রামের পাগলা বাড়ির সৌদি প্রাবাসী মুছা মিয়ার একমাত্র ছেলে। জানা গেছে, জগমোহনপুর বাউল বাড়ির সামনের সড়কে নিহত শিশু মুরসালিনকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চাপা দিয়ে ঘাতক চালক পালিয়ে যায়। এতে শিশুটি গুরুতর আহত হয়। একইসঙ্গে মুরসালিনের নাকে এবং কান দিয়ে রক্তক্ষরণ শুরু হয়। পরে স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ প্রসঙ্গে আগানগর ইউনিয়নের ইউপি সদস্য মো. জাহাঙ্গীর হোসেন আরটিভি নিউজকে জানান, নিহত শিশু মুরসালিন তার মায়ের সঙ্গে নানার বাড়িতে থাকতো। তার নানার বাড়ির সামনে আজ দুপুরে শিশু মুরসালিনকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চাপা দেয়। এতে শিশুটি গুরুতর আহত হয়।পরে স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।খবর পেয়ে পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। একইসঙ্গে চালককে আটক করতে পুলিশ কাজ করছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাবালকেরা সামাজিকমাধ্যম ব্যবহার করতে পারবে না
সেতু থেকে খাদে পড়ে ৪৫ বাসযাত্রীর মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু 
বরগুনা প্রেস ক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে
শিশু অপহরণ করে বিক্রি করতো চক্রটি
X
Fresh