logo
  • ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭

প্রতিবেশীর গালিগালাজে গৃহবধূর আত্মহত্যা

গৃহবধূ×লাল মিয়া×পরিবার×মাজেদার×আত্মহত্যা×ননদ×কলাতলা×বিরোধ×
ফাইল ছবি

বরগুনায় প্রতিবেশী একটি পরিবারের অশ্লীল ভাষায় গালিগালাজসহ শারীরিক নির্যাতনের চেষ্টায় আত্মসম্মানের আঘাতে ক্ষুব্ধ হয়ে মাজেদা (৩৫) নামের এক গৃহবধূ পোকা মারার বিষাক্ত ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন।

বরগুনা সদর ইউনিয়নের কলাতলা গ্রামে আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে। মাজেদার স্বামী আনোয়ার হোসেন মালয়েশিয়া প্রবাসী। প্রথম স্ত্রী মারা যাবার পরে মাজেদাকে বিয়ে করে কলাতলা গ্রামে বাড়ি করে দেয়। সেখানে মেয়েকে নিয়ে মাজেদা বসবাস করে আসছেন।বাড়ি করার পর থেকেই প্রতিবেশী লালমিয়া ও তার স্ত্রী সন্তানের সঙ্গে বিরোধ শুরু হয় মাজেদার। স্বামী বাড়িতে না থাকায় প্রতিবেশীদেরকে জানিয়েও প্রতিকার পায়নি মাজেদা।

গতকাল বুধবার সকালে লাল মিয়ার সঙ্গে গাছের ডাল কাটা নিয়ে বিরোধ হয় মাজেদার। মাজেদা ঘটনাটি আত্মীয় ও প্রতিবেশীদের জানায়। বুধবার রাতে প্রতিবেশীদের কাছে নালিশ করায় লাল মিয়া ও তার ছেলে সোহাগ গালিগালাজসহ মাজেদা ও তার মেয়েকে মারতে উদ্যোত হয়। প্রতিবেশীদের হস্তক্ষেপে বিরোধ সাময়িক নিস্পপ্তি হয়।

বৃহস্পতিবার সকালে কিছু না খেয়েই মাজেদা বরগুনা শহরে এসে চাউলে ব্যবহৃত পোকা মারার বিষাক্ত ট্যাবলেট কিনে বাড়ি যায়। ট্যাবলেট খেয়ে বাড়িতে অসুস্থ হয়ে পড়লে বরগুনা জেনারেল হাসাপাতালে নিয়ে আসার কিছু সময় পরে মাজেদার মৃত্যু হয়। মাজেদার আত্মীয় আমেনা বেগম বলেন, কলাতলায় বাড়ি করার পর থেকে লাল মিয়া ও তার পরিবারের সঙ্গে আমার ননদ মাজেদার বিরোধ শুরু হয়। মাজেদার মেয়ে থাকায় অনেক কথা শুনতে হয়। লালমিয়া ও তার ছেলে সোহাগ আর স্ত্রীর অপমানেই মাজেদা আত্মহত্যা করেছে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম আরটিভি নিউজকে জানিয়েছেন, এ ব্যাপারে বরগুনা থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

জেবি

RTV Drama
RTVPLUS