• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পাহাড়ি রাস্তায় জিপ গাড়ি উল্টে নিহত ৪

বান্দরবান প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ জানুয়ারি ২০২১, ১৩:০৭
নিহত×চার×থানছি×আহত×পাঁচজন×ঘটনা×আলীকদম×কমপ্লেক্স×
ছবি সংগৃহীত

বান্দরবানের থানচি উপজেলার সীমান্ত সড়ক নির্মাণ কাজে নিয়োজিত একটি জিপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে তিনজন এবং হাসপাতালে নেওয়ার পর একজন মারা যান।

আজ বৃহষ্পতিবার সকালে থানছি-লিক্রি নির্মাণাধীন সড়কের ওয়াচাকো পাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা আলীকদম থেকে আসা সড়ক নির্মাণ কজের শ্রমিক বলে জানা গেছে। নিহত ও আহতদের বিস্তারিত তথ্য এখনও জানা যায়নি।

এদিকে পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ বৃহস্পতিবার সকালে আলীকদম থেকে শ্রমিক নিয়ে একটি জিপ গাড়ি থানচি লিক্রি সড়কের নির্মাণ কাজের উদ্দেশ্যে রওনা দিলে রাস্তার তিন কিলোমিটার দূরে ওয়াচাকো পাড়ার কাছে গেলে গাড়িটি উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই তিনজন মারা যান।

পরে গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে থানচি হাসপাতালে নিয়ে গেলে সেখানে একজনের মৃত্যু হয়। বাকিরা থানছি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর উদ্দিন আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে বলেন, আজ বৃহস্পতিবার সকালে থানচি-লিক্রি নির্মাণ সড়কে নির্মাণ শ্রমিকবাহী একটি জিপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে ঘটনাস্থলেই তিনজন মারা যান। গুরুতর আহত পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেখানে আরও একজনের মৃত্যু হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হুন্ডির মাধ্যমে তিন মাসে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেপ্তার ৫
কাজে ব্যস্ত ছিল মা, পুকুরে ভাসছিল চার বছরের তাহসিন 
বিচারপতি এম. ইনায়েতুর রহিমের মায়ের দাফন সম্পন্ন
ঢাবির ‘খ’ ইউনিটে প্রথম প্রিয়ন্তী মণ্ডল
X
Fresh