• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বরিশালে আ.লীগ নেতাকে ‘মারধর’, থানা ঘেরাও, সড়ক অবরোধ

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ জানুয়ারি ২০২১, ০৮:৩২
বরিশালে আ.লীগ নেতাকে ‘মারধর’, থানা ঘেরাও, সড়ক অবরোধ

পাওনা টাকা চাইতে গেলে ফরচুন সুজ কোম্পানির মালিকের দ্বারা ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সোহাগ হাওলাদার মারধরের শিকার হওয়াতে বিচারের দাবীতে কাউনিয়া থানা অবরোধ করে বিক্ষোভ করে কয়েক হাজার জনতা।

বুধবার সন্ধ্যায় (২০ জানুয়ারি) নগরীর কাউনিয়া থানা অবরোধ, অভ্যন্তরীণ ও দূরপাল্লা রুটের যান চলাচল বন্ধ করে বিচারের দাবীতে বিক্ষোভ করে জনতা। অবশেষে রাত সাড়ে আটটায় কাউনিয়া থানায় ফরচুন সুজ কোম্পানির চেয়ারম্যান মিজানুর রহমানসহ ৩ জনকে আসামি করে মামলা নিলে জনতা থানা অবরোধ তুলে নেয়।

নগর পুলিশের সহকারী উপ পুলিশ কমিশনার মো. ফজলুল করিম বলেন, সকাল সাড়ে দশটায় কাউনিয়া বিসিক এলাকায় সৃষ্ট ঘটনার জের ধরে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সোহাগ হাওলাদারকে মারধর করায় মামলা নেয়ার দাবী জানায় আওয়ামী লীগের নেতাকর্মীরা। এরপর রাত সাড়ে আটটায় সোহাগ তিনজনকে আসামি করে মামলা দায়ের করলে পরিস্থিতি শান্ত হয়।

মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম জনি বলেন, বরিশাল সিটির ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ হাওলাদার বুধবার দুপুরে মিজানুর রহমানের কাছে পাওনা টাকা চাইতে যান। এসময় সোহাগকে তুলে নিয়ে ফরচুন কারখানায় আটকে রেখে মারধর করা হয়। পরে তাকে মিথ্যা অভিযোগে থানায় দেয় তারা। পরে স্থানীয় আওয়ামী লীগ নেতারা ওই ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা করতে চায়। কিন্তু পুলিশ মামলা নিতে না চাইলে সন্ধ্যার পরে নেতাকর্মীরা থানা ঘেরাও করে। বন্ধ করে দেয় অভ্যন্তরীণ ও দূরপাল্লা রুটের বাস এবং ঢাকাগামী লঞ্চ চলাচল।

আরও পড়ুন :

পরে পুলিশ আসামিদের গ্রেপ্তারের আশ্বাস দিলে রাত সাড়ে ১০টা থেকে বাস ও লঞ্চ চলাচল স্বাভাবিক হয়।

এদিকে ব্যবসায়ী মিজানুর রহমানের অভিযোগ, সোহাগ তার কারখানার এক নারী শ্রমিককে উত্ত্যক্ত করছিলেন। এ কারণে তাকে ধরে পুলিশে দেন তারা। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন জাহিদুল।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্যটকদের মারধর, এএসপি বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
মাদক সেবন করে স্ত্রীকে মারধর, কারাগারে স্বামী 
ঈদের দিন তরুণ-তরুণীর মারধর, মিম ফিরলেন শ্বশুরবাড়ি
X
Fresh