logo
  • ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭

চুয়াডাঙ্গায় পিকা আপের ধাক্কায় প্রাণ গেলো কৃষকের

কুমড়া বোঝাই দ্রুতগামী এক পিক আপের ধাক্কায় তুফান উদ্দিন (৩৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায়। বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ পশুহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঘটে ওই দুর্ঘটনা। নিহত কৃষক তুফান উপজেলার খাদিমপুর ইউনিয়নের পারকৃষ্ণপুর গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে। এ ঘটনায় পিক আপসহ চালক ও সহযোগীকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় চা পানের জন্য বাড়ি থেকে বের হয়ে বাইসাইকেল-যোগে মুন্সিগঞ্জ পশুরহাটের দিকে যাচ্ছিলেন কৃষক তুফান উদ্দিন। এসময় চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের মুন্সিগঞ্জ পশুহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে দ্রুতগামী একটি পিক আপ (ঢাকা মেট্রো ন- ১৭-৮৭৬৩) পেছন থেকে ধাক্কা দিলে সড়কের উপর আছড়ে পড়েন তুফান। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহাবুবুর রহমান বলেন, হাসপাতালে নেয়ার আগেই মারা যান তুফান উদ্দিন। তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মুন্সিগঞ্জ পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক আছের আলী জানান, ঝিনাইদহ থেকে মিষ্টি কুমড়া বোঝাই করে পিক আপটি আলমডাঙ্গার দিকে যাচ্ছিল। দুর্ঘটনার পর পিক আপটি চালক ও সহযোগীসহ এলাকাবাসীর সহযোগিতায় আটক করা হয়েছে। চালক ঝিনাইদহ সদর উপজেলার হামদু গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে মিলন হোসেন (৩৫) ও সহযোগী একই গ্রামের সাবু আলী বিশ্বাসের ছেলে আলমগীর বিশ্বাসকে (২২)। নিহত কৃষক তুফান উদ্দিনের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এসআর/এম

RTV Drama
RTVPLUS