• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পাঠানটুলি থেকে অস্ত্র ও ছোরা উদ্ধার, পুলিশ হত্যার আসামিসহ গ্রেপ্তার ২

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ জানুয়ারি ২০২১, ২২:৩১

নির্বাচনী সংঘাত, সংঘর্ষে উত্তপ্ত সেই পাঠানটুলি থেকে অস্ত্র, গুলি ও ছোরাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে ডবলমুরিং থানা। নির্বাচনকে সামনে রেখে তারা এখানে এসেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন অর্জুন দে (২৭), হারুন (৪২)। তন্মধ্যে অর্জুন ২০১৪ সালে পুলিশ সদস্য নায়েক ফরিদ হত্যা মামলার আসামি। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, দস্যুতাসহ চারটি এবং হারুনের বিরুদ্ধে অস্ত্র, দস্যুতাসহ তিনটি মামলা রয়েছে।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, 'নির্বাচনকে প্রভাবিত করার লক্ষ্যে এরা সংগঠিত হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ২ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি এলজি, এক রাউন্ড গুলি এবং একটি ছোরা উদ্ধার করা হয়।'

ডবলমুরিং থানা সূত্রে জানা যায়, ঝুঁকিপূর্ণ পাঠানটুলি এলাকায় আজ বিকেলে মাইকিং করা হয়। পাশাপাশি সন্দেহভাজনদের তল্লাশিও চালানো হয়। তল্লাশিকালে একটি এলজি, এক রাউন্ড গুলি এবং একটি ছোরা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, নির্বাচনকে সামনে রেখে তারা এসব অস্ত্র এনেছিল। এ ঘটনায় জড়িত আরও চার পাঁচজনের নাম উল্লেখ করেছে। এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে অভিযান চলছে। গ্রেপ্তারকৃত অর্জুন ২০১৪ সালে পুলিশ সদস্য নায়েক ফরিদ হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি।

এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীরে এসে তরী ডুবলো পাকিস্তানের, সিরিজে এক হাত নিউজিল্যান্ডের
প্রবাসীর স্ত্রীকে টার্গেট করে প্রতারণা, হাতিয়ে নেন লাখ লাখ টাকা
ডিএসসিসির ময়লার গাড়িচাপায় কিশোর নিহত
২৬ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
X
Fresh