• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কলেজছাত্র শিমুল হত্যায়  গ্রেপ্তার ৫

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ জানুয়ারি ২০২১, ১৭:৩১
গ্রেপ্তার×কলেজছাত্র×প্রতিবেশী×মাঠ×বাংলাদেশ×আসামি×গোলদার×এজাহার×
ছবি আরটিভি নিউজ

যশোরের বাঘারপাড়ার কলেজছাত্র শিমুল হত্যায় জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার গভীর রাতে উপজেলার দোগাছি গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার পুলিশ সুপার নিজ কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান।

আটককৃতরা হলো বাঘারপাড়া উপজেলার দোগাছি গ্রামের সৌমিত্র গোলদার, তার ভাই অমিত গোলদার, লক্ষ্মীকান্ত গোলদার, কৃষ্ণপদ বিশ্বাস ও কৃষ্ণ বিশ্বাস।

পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানান, গেলো ১৭ জানুয়ারি রোববার বাঘারপাড়া উপজেলার রঘুরামপুর বেজিগাড়া মাঠের খাল থেকে শিমুল বিশ্বাসের মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় তার বাবা মুকুল বিশ্বাস হত্যার অভিযোগে দুইজনকে আসামি করে বাঘারপাড়া থানায় মামলা দায়ের করেন। এরপর মামলাটি তদন্ত করতে ডিবি পুলিশকে নির্দেশনা দেয়া হয়।

তারা শিমুল বিশ্বাসের মোবাইলের কললিস্ট চেক করে তার প্রতিবেশী এজাহারনামীয় আসামি সৌমিত্র গোলদার ও অমিত গোলদারকে আটক করা হয়।

তারা হত্যার দায় স্বীকার করে। একইসঙ্গে হত্যায় জড়িত আরও তিনজনের বিষয়ে তথ্য দেয়। এরপর পুলিশ লক্ষ্মীকান্ত গোলদার, কৃষ্ণপদ বিশ্বাস ও কৃষ্ণ বিশ্বাসকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা জানিয়েছে, শিমুলকে নিয়ে তারা রঘুরামপুর মন্দিরে সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে যায়। সেখান থেকে ফেরার পথে পূর্বের বিভিন্ন ইস্যু নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। সৌমিত্র গোলদার এক পর্যায়ে শিমুলের গলা টিপে ধরে হত্যা করে। এ সসয় অন্যরা তাকে সহায়তা করে। এরপর মরদেহ গুম করার উদ্দেশে রঘুরামপুর বেজিগাড়া মাঠের খালের মধ্যে ফেলে আসে।

পুলিশ সুপার আরও জানিয়েছেন, আজ গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৯ এপ্রিল)
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
নেসলের শিশুখাদ্য নিয়ে ভয়াবহ তথ্য
X
Fresh