• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড়ে কম্বল পেলো শীতার্ত মানুষ

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২১, ১৫:২৭
মানুষ×শীতার্ত×কম্বল×অনুপ্রবেশ×সীমান্ত×তেঁতুলিয়া×বাংলাদেশ×
ছবি সংগৃহীত

চোরাচালান, মাদক, অবৈধ অনুপ্রবেশসহ সীমান্তের বিভিন্ন বিষয়ে জনসচেতনতামূলক এক সভা আজ সোমবার পঞ্চগড় জেলার তেতুঁলিয়া উপজেলার বাংলাবান্ধা দাখিল মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে। পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়ন এই সভার আয়োজন করে।

সভায় পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল খন্দকার আনিসুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিজিবি রওশনপুর কোম্পানি কমান্ডার সুবেদার মো, রেশাদ আলীর সভাপতিত্বে সভায় তেতুঁলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহামুদুর রহমান ডাবলু, ভাইস চেয়ারম্যান মো. ইউসুফ আলী, বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত-ই খুদা মিলন, তেতুঁলিয়া মডেল থানার উপ-পরিদর্শক শাহীনুল ইসলাম সিদ্দিকি ও মাদরাসার অধ্যক্ষ মো. আলতাফ হোসেন বক্তব্য রাখেন।

সীমান্তে চোরাচালান ও মাদক নিয়ন্ত্রণসহ আন্তঃসীমান্ত বিভিন্ন সমস্যায় স্থানীয়দের সহযোগিতা কামনা করে প্রধান অতিথি পঞ্চগড়-১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল খন্দকার আনিসুর রহমান বলেন, সীমান্তে কোনও অপরিচিত ব্যক্তির উপস্থিতি সন্দেহজনক হলে, মাদক চোরাচালান ও অবৈধ অনুপ্রবেশের ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে স্থানীয় বিজিবিকে অবহিত করার আহ্বান জানানো যাচ্ছে।

পরে বিজিবি’র উদ্যোগে অতিথিবৃন্দ ওই এলাকার অসহায় দু:স্থ সহস্রাধিক শীতার্ত নারী-পুরুষ ও শিশুদের মধ্যে কম্বল ও মাফলার বিতরণ করেন। একইসঙ্গে করোনা সুরক্ষা সামগ্রী হিসেবে প্রত্যেককে একটি করে মাস্ক বিতরণ করা হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয় চৌধুরীকে আজীবনের জন্য বয়কটের ঘোষণা
তথ্য সুরক্ষায় কোলোসিটির হাইব্রিড ক্লাউড পরিসেবা
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৫ এপ্রিল)
খেলাপি ঋণ ও ভর্তুকি কমানোর পদক্ষেপ জানতে চায় আইএমএফ
X
Fresh