• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ফতুল্লায় ৭০ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২১, ১৫:১১
নারায়ণগঞ্জ×সাপ×বিষ×আটক×দুই×ফতুল্লা×র‌্যাব×আদালত×
ছবি আরটিভি নিউজ

নারায়ণগঞ্জের ফতুল্লার ইসদাইর এলাকা থেকে ৭০ কোটি টাকার সাপের বিষ উদ্ধার করেছে র‌্যাব-১০ এর একটি দল। এ সময় মোস্তফা কামাল এবং নজরুল ইসলাম মধু নামের দুজনকে গ্রেপ্তার করলেও আরও দুইজন পালিয়ে যান।

গতকাল রোববার বিকেলে ফতুল্লার ১/১ ইসদাইর এলাকায় অভিযান চালায় র‌্যাব-১০।

এ সময় ইসদাইরের নজরুল ইসলামের ছেলে মোস্তফা কামাল (৫৫) ও চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার প্রাগপুরের গোলাম কিবরিয়ার ছেলে মিজানুর রহমান মধুকে (৪৩) আটক করলে তাদের কাছ থেকে সাপের বিষ পাওয়া যায়। যার বাজার মূল্য ৭০ কোটি টাকা।

রাতেই র‌্যাবের নায়েব সুবেদার শেখ মনিরুজ্জামান বাদী হয়ে পলাতক দুজনসহ চারজনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

ওসি আসলাম হোসেন আরও জানান, রাজধানীর লালবাগ ক্যাম্পের র‌্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লার ইসদাইরের মোস্তফা কামালের বাড়ি থেকে দু’জনকে গ্রেপ্তার করে।

এ সময় আবুল বাশার ও আসফাকুর রহমান ভুট্টো নামের আরও দুইজন পালিয়ে যায়। ওই বাড়ি থেকে একটি কার্টুন উদ্ধার করে। ওই কার্টুনের ভেতর থেকে দুটি কাচের জারে তরল ও চারটি কাচের জারে পাউডার জাতীয় সাপের বিষ উদ্ধার করে। এছাড়া গ্রেপ্তারকৃতদের কাছ থেকে প্রায় সাত হাজার টাকা ও তাদের ব্যবহৃত মোবাইল জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃত দুইজনকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
২ টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক     
দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিষহ জনজীবন
খুনাখুনিতে অশান্ত ময়মনসিংহ, দুই দিনে ৪ খুন
X
Fresh