logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

চট্টগ্রামে কিশোর গ্যাং লিডার গ্রেপ্তার

গ্রেপ্তার×চট্টগ্রাম×বাজার×লীগ×সংঘর্ষ×তালিকাভুক্ত×কাউন্সিলর×শরীফ×
ছবি আরটিভি নিউজ

চট্টগ্রাম নগরীর লালখান বাজারে মেয়র প্রার্থী আওয়ামী লীগের নেতাকর্মীদের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে পুলিশের তালিকাভুক্ত ‘কিশোর গ্যাং লিডার’ মো. শরীফকে।

আজ রোববার সন্ধ্যায় নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ বলেন, শরীফকে আটক করে খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে।তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় চারটি মামলা রয়েছে।

এদিকে সংঘর্ষের ঘটনায় খুলশী থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের হয়েছে।

গতকাল শনিবার বিকেলে নগরীর খুলশী থানার টাইগারপাস বটতল এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ছয়জন আহত হন। নগর গোয়েন্দা পুলিশের একটি টিম লালখান বাজারে অভিযান চালিয়ে সংঘর্ষে একপক্ষের নেতৃত্বদাতা হিসেবে অভিযুক্ত শরীফকে গ্রেপ্তার করে।

লালখান বাজার ওয়ার্ডের দলীয় কাউন্সিলর প্রার্থী আবুল হাসনাত মো. বেলাল এবং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের অনুসারীদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।সংঘর্ষের খবর পেয়ে রেজাউল আর ওই এলাকায় গণসংযোগে যাননি।

গ্রেপ্তার মো. শরীফ (২৮) লালখান বাজারের বাঘঘোনা সড়কের এম আর সিদ্দিক গেইট এলাকার মো. রহিমের ছেলে। এলাকায় শরীফ ‘ডেকচি শরীফ’ নামে পরিচিত এবং প্রায় ৫০ জনের একটি শিশু-কিশোরদের সংঘবদ্ধ দলের ‘প্রধান নেতা’ হিসেবে পুলিশের তালিকাভুক্ত তিনি। শরীফ আওয়ামী লীগ নেতা দিদারুল আলম মাসুমের অনুসারী হিসেবে পরিচিত।

জেবি

RTV Drama
RTVPLUS