• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

চাটমোহরে সাংবাদিকের বাড়িতে হামলা

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২১, ১৮:৪২
পাবনা×চাটমোহর×আমিনুল×পুলিশ×বাংলাদেশ×
ফাইল ছবি

চ্যানেল টোয়েন্টিফোরের পাবনা জেলা প্রতিনিধি, স্থানীয় দৈনিক চলনবিলের বার্তা সম্পাদক শাহীন রহমানের বাড়ি-ঘরে হামলা ও ভাঙ্চুরের ঘটনা ঘটেছে। একইসঙ্গে হামলাকারীরা তাকে মারধর করে প্রাণনাশেরও হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার সকালে চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে।

সাংবাদিক শাহীন জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সাংবাদিক শাহীন রহমানের আত্মীয় বাহাদুরপুর গ্রামের আকুব্বর আলীর ছেলে নুর আলম ও গোলাম মোস্তফার ছেলে রুমন হোসেনসহ অজ্ঞাতনামা ৩-৪জন আজ রোববার সকালে তার বাড়ির পাশে বিরোধপূর্ণ জমিতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

এ সময় শাহীন রহমান নিষেধ করলে তারা আরও বেপরোয়া হয়ে সাংবাদিককে মারধর করাসহ তার বাড়িতে হামলা করে ভাঙ্চুর করে। এতে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি সাধন হয়েছে। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় সাংবাদিকরা ঘটনাস্থলে যায়। এ সময় হামলাকারীরা পালিয়ে যায়। এ ব্যাপারে শাহীন রহমান চাটমোহর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, ঘটনার পরপরই পুলিশ সেখানে যায়। তাদের আত্মীয় স্বজনদের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধের ঘটনা। অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নেসলের শিশুখাদ্য নিয়ে ভয়াবহ তথ্য
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
পর্যটকদের মারধর, এএসপি বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন
‘চলচ্চিত্র ও টেলিভিশন খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে’
X
Fresh