• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জঙ্গলে দুই রাত ৬ বন্ধু মিলে পালাক্রামে ধর্ষণ শেষে ছাড়লো মেয়েটিকে

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২১, ১৩:০০
ধর্ষণ×ভারত×আটক×মেয়ে×ছয়×বন্ধু×মাথা×বাড়ি×
ছবি সংগৃহীত

ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের উমেইরা জেলায় ১৩ বছরের এক কিশোরীকে দুই দিন জঙ্গলে আটকে রেখে ছয় বন্ধু মিলে তিনদফা ধর্ষণ করেছে। তার ওপর চালানো নৃশংস অত্যাচার।ও

এ ঘটনায় দেশটির পুলিশ ছয়জনকে গ্রেপ্তার করেছে। ভারতীয় পুলিশ জানিয়েছে, গেলো চার জানুয়ারি এক পরিচিত যুবক ওই কিশোরীকে অপহরণ করেন।

ছয় বন্ধুর সঙ্গে মিলে দুদিন ধরে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করেন। গেলো ৫ জানুয়ারি তাকে ছেড়ে দেয়া হয়। তবে বিষয়টি কাউকে জানালে তাকে মেরে ফেলারও হুমকি দেয়া হয়।

এর ছয় দিনের মাথায় ১১ জানুয়ারি আবারও মেয়েটিকে অপহরণ করা হয়। ওই সময় তিনজন মিলে মেয়েটিকে ধর্ষণ করেন।

আরও পড়ুন :

জঙ্গলের মধ্যে মেয়েটিকে বন্দি করে রাখা হয়। সেখান থেকে ছাড়া পাওয়ার পর রাস্তায় দুই ট্রাক চালকের হাতে পড়ে ধর্ষণের শিকার কিশোরী। তারাও মেয়েটিকে অপহরণ করে ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে।

কোনোরকমে সেখান থেকে পালিয়ে আসে ওই কিশোরী। গেলো শুক্রবার ভোরে নিজের বাড়িতে ফিরে আসে সে। বিষয়টি নিয়ে অভিযোগ দায়ের করেন তার পরিবারের সদস্যরা। ভুক্তভোগী কিশোরীর তথ্যের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। এখনও পর্যন্ত ছয় অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

মধ্যপ্রদেশের পুলিশের মুখপাত্র অরবিন্দ তিওয়ারি গণমাধ্যমকে বলেন, যৌন নির্যাতন, শিশু সুরক্ষা আইন (পকসো) এবং অন্যান্য ধারায় মামলা দায়ের হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে। এখন পর্যন্ত ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ন্ত্রণ হারিয়ে ৩০০ ফুট খাদে বাস, নিহত ১০  
ভারতের নির্বাচনকেন্দ্রিক পরিস্থিতি নিয়ে যে মন্তব্য করল জাতিসংঘ
ভারতীয় পণ্য বয়কট নিয়ে কথা বললেন আব্দুল মোমেন
নিয়োগ পরীক্ষায় কানে গোপন ডিভাইস, ভাই-বোন আটক
X
Fresh