logo
  • ঢাকা বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১১ ফাল্গুন ১৪২৭

ব্রিজ ভেঙে অটোরিকশা নদীতে, মাদরাসার অধ্যক্ষ নিহত

মৃত্যু×বরিশাল×অধ্যক্ষ×নিহত×চিকিৎসা×ব্রিজ×ভাঙা×বাংলাদেশ×
ছবি সংগৃহীত

পটুয়াখালীর মির্জাগঞ্জে দীর্ঘ দিনের জরাজীর্ণ লোহার ব্রিজ ভেঙে নিচে পড়ে এক মাদরাসা সুপার নিহত হয়েছে এবং আহত হয়েছেন আরও সাতজন।

নিহত শিক্ষক হচ্ছে কলাগাছিয়া আসমতিয়া এন্তাজিয়া দাখিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আইয়ুব আলী। এছাড়া আহতরা হচ্ছেন কলাগাছিয়া আসমতিয়া এন্তাজিয়া দাখিল মাদরাসার সভাপতি প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন, মাদরাসার শিক্ষক মো. সুলতান আহম্মেদ, মো. রফিকুল ইসলাম, মো. আবুল কালাম আজাদ, মো. ফোরকানুল আলম, অফিস সহকারী মো. শাহাজাদা ও ঠিকাদার মো. বারেক হোসেন।

তাদেরকে মির্জাগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। গতকাল শুক্রবার রাতে মির্জাগঞ্জ উপজেলার মহিষকাটা বাজারসংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, জেলার মির্জাগঞ্জে শ্রীমন্ত নদীর ওপর মহিষকাটা বাজারসংলগ্ন ঝুঁকিপূর্ণ লোহার সেতুর ওপর দিয়ে গতকাল শুক্রবার রাত সাড়ে আটটার দিকে হতাহতরা একটি অটোরিকশায় করে যাচ্ছিলেন। এ সময়ে বিকট শব্দে অটোরিকশাসহ সেতুটির মাঝ বরাবর ভেঙে নদীতে পড়ে যায়। দুর্ঘটনাকবলিত অনেকে সাঁতার কেটে তীরে ফিরতে পারলেও কলাগাছিয়া আসমতিয়া এন্তাজিয়া দাখিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আইয়ুব আলী নিখোঁজ ছিলেন। প্রায় দুই ঘণ্টা পর ভাঙা সেতুর অদূরে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

জেবি

RTV Drama
RTVPLUS