logo
  • ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭

বাবাকে ভোট দিতে গিয়ে ছেলে জানলো সে আর ‘বেঁচে’ নেই

বাবা×মৃত×ছেলে×ভোট×অফিসার×
ছবি সংগৃহীত

নাটোরের নলডাঙ্গা পৌরসভার বাসিন্দা মানিক ইসলাম। কাউন্সিলর প্রার্থী বাবাকে ভোট দিতে এসেছিলেন ঢাকা থেকে। কিন্তু ভোটার তালিকায় ‘মৃত’ দেখানোয় কেন্দ্রে গিয়ে ভোট না দিয়ে ফিরতে হয়েছে।

আজ শনিবার দুপুরে নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী মানিক ইসলাম নলডাঙ্গা পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী মো. বাবলু সরদারের ছেলে।

মানিক ইসলাম অভিযোগ করেন, বাবাকে ভোট দেওয়ার জন্য কর্মস্থল ঢাকা থেকে গতকাল শুক্রবার রাতে বাড়িতে এসেছেন। দুপুরের দিকে স্মার্ট কার্ড নিয়ে ভোট দিতে নলডাঙ্গা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে যান। এ সময় স্মার্ট আইডি কার্ড থাকলেও ভোটার তালিকায় তার নাম না থাকায় ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার তাকে ফিরিয়ে দেন। পরে উপজেলা নির্বাচন অফিসে গিয়ে স্মার্ট কার্ডটি দেখিয়ে সমস্যার কথা জানালে, তারা মেশিনে পরীক্ষার পর জানান তিনি মৃত।

আরও পড়ুন :

পৌর নির্বাচন: শৈলকুপায় আ.লীগ বিদ্রোহী প্রার্থী গাড়ি ভাংচুরের অভিযোগ

ধনবাড়ী পৌর নির্বাচনে ফিঙ্গার রেখে ভোটারদের বের করে দেয়ার অভিযোগ

দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, একজনকে কুপিয়ে জখম

নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. কিশোয়ার গণমাধ্যমকে জানান, ওই ব্যক্তির স্মার্ট কার্ডটি থাকলেও ভোটার তালিকায় তার নাম নেই। এজন্য তার ভোট দেওয়ার কোনও সুযোগ নেই। তাকে উপজেলা নির্বাচন অফিস থেকে সংশোধন বা কাগজ নিয়ে ভোটকেন্দ্রে আসার পরামর্শ দেওয়া হয়েছে।

জেবি

RTV Drama
RTVPLUS