logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

পৌর নির্বাচন: শৈলকুপায় আ.লীগ বিদ্রোহী প্রার্থী গাড়ি ভাংচুরের অভিযোগ  

পৌর নির্বাচন: শৈলকুপায় আ.লীগ বিদ্রোহী প্রার্থী গাড়ি ভাংচুরের অভিযোগ  
ছবি সংগৃহীত

ঝিনাইদহের শৈলকুপায় পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তৈয়বুর রহমান খান গাড়ি ভাংচুরের খবর পাওয়া গেছে। এসময় আহত হয়েছেন একজন। এ ঘটনার পর অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েণ করা হয়েছে।

আজ শনিবার (১৬ জানুয়ারি) সকালে ঝিনাইদহের শৈলকুপায় ঝাউদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তৈয়বুর রহমান খান কেন্দ্রে পরিদর্শনে গেলে অপর পক্ষের আওয়ামী লীগ প্রার্থী কাজী আশরাফুল আজমের সমর্থনরা হামলা চালায়। এ সময় বিদ্রোহী প্রার্থী গাড়ি ভাংচুর করা হয়। পরে পুলিশ, বিজিবি ও র‌্যাব সদস্যরা লাঠিচার্জ করে হামলাকারীদের ছত্রভঙ্গ করে দেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ, র‌্যাব ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

তৈয়বুর রহমান খান অভিযোগ করেন, “প্রকাশ্যে ভোটারদের কাছ থেকে জোরপূর্বক নৌকায় ভোট নেয়া হচ্ছে এমন কথা শুনে ১৪ নং ঝাউদিয়া কেন্দ্রে এসেছিলাম। নৌকার প্রার্থীর লোকজন হামলা করে আমার গাড়ি ভাঙচুর করেছে। প্রাণ রক্ষার্থে আমি কেন্দ্রের ভেতরে আশ্রয় নিই। স্ট্রাইকিং ফোর্স এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।”

এদিকে কাজী আশরাফুল আলম বলেন, “আমি এ বিষয়ে কিছু জানি না। দলীয় কোনও নেতাকর্মীকে বিশৃঙ্খলা করার নির্দেশ দেয়া হয়নি।”

এ বিষয়ে জানতে চাইলে ঝাউদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার শরীফুল ইসলাম বলেন, “সকালে কেন্দ্রের বাইরে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। বিজিবি সদস্যরা তৈয়েবুর রহমানকে উদ্ধার করে নিয়ে গেছেন। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে।’

এসএস

RTV Drama
RTVPLUS