• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

২০ হাজার টাকা না পাঠানোয় জঙ্গলে মিলল মেয়ের লাশ

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ জানুয়ারি ২০২১, ২০:০৪
ছবি- আরটিভি নিউজ।

অপহরণের তিনদিন পর ময়মনসিংহের তারাকান্দায় সানজিদা আক্তার (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলার রামচন্দ্রপুর আকন্দবাড়ির জঙ্গল থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। নিহত শিশু সানজিদা উপজেলার রামচন্দ্রপুর এলাকার শাহজাহান আকন্দের মেয়ে।

নিহত শিশুটির বাবা শাজাহান আকন্দ জানান, গত মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে বাড়ির উঠানে খেলার সময় অপহরণ হয় তার মেয়ে সানজিদা। অহরণকারিরা তাদের সঙ্গে যোগাযোগ করার জন্য চিরকুটে একটি মোবাইল নম্বর লিখে রেখে যায়। পরে নাম্বরটিতে যোগাযোগ করার জন্য কল করা হলে নম্বরটি বন্ধ পাওয়া যায়।

বুধবার (১২ জানুয়ারি) ফোন দিয়ে তাদের বিকাশ নাম্বারে ২০ হাজার টাকা পাঠাতে বলে অপহরনকারিরা। টাকা পাঠানো হয়নি বলে আমার মেয়ে লাশ হয়ে ফিরলো। সেদিনই (বুধবার) থানায় সাধারন ডায়েরি করা হয়েছে। কিন্তু পুলিশ আমার মেয়েকে উদ্ধার করতে পারেনি। আজ সকালে আমার মেয়ের লাশ জঙ্গলে পাওয়া গেল।

জলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, অপহরণকারীর মোবাইল নম্বর ট্র্যাকিং করে শনাক্ত করার চেষ্টা করছিল পুলিশ। কিন্তু আজকে সানজিদার লাশ পাওয়া গেল। পুরো বিষয়টি পুলিশ তদন্ত করছে। আশা করছি অচিরেই অপরাধীদের গ্রেপ্তার করতে সক্ষম হবো।

এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ
এক পা নিয়ে জন্ম নিলো শিশু, পরিবারের পাশে জেলা প্রশাসন
জিম্মি জাহাজ উদ্ধার প্রসঙ্গে যা জানালেন পররাষ্ট্রমন্ত্রী
ধানখেতে পড়ে ছিল যুবকের মরদেহ
X
Fresh