• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

‘সরি মা’

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ জানুয়ারি ২০২১, ১৪:৩২
চুয়াডাঙ্গা×আত্মহত্যা×মিরাজুল×মেডিকেল×হাসপাতাল×
আরটিভি নিউজ

চুয়াডাঙ্গায় চিরকুট লিখে আত্মহত্যা করেছেন মিরাজুল হাসান নামে এক মেডিকেল অ্যাসিসট্যান্ট।

গেল বৃহস্পতিবার রাতে চুয়াডাঙ্গা পৌর এলাকার সাদেক আলী মল্লিকপাড়ায় ঘটনা ঘটে।

আজ শুক্রবার বেলা ১১টায় নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত এএসএম মিরাজুল হাসান তুষার ওই পাড়ার আবেদ হাসানের ছেলে এবং স্থানীয় ইম্প্যাক্ট মাসুদুল হম মেমোরিয়াল কমিউনিটি সেন্টারের মেডিকেল অ্যাসিসট্যান্ট।

পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ এলাকাসূত্রে জানা গেছে, শুক্রবার সকালে সিলিংফ্যানে ঝুলন্ত অবস্থায় ছেলের মরদেহ দেখতে পান মা তরুলতা মণ্ডল। পরে পুলিশে খবর দিলে নিহত তুষারের ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ। উদ্ধার করা হয় তার লিখে যাওয়া একটি ছোট চিরকুট। ওই চিঠিতে লেখা আছেআমি এএসএম মিরাজুল ইসলাম (তুষার) স্বজ্ঞানে-স্বেচ্ছায় নিজের সম্পূর্ণ ইচ্ছায় আত্মহত্যার পথ বেছে নিলাম। এই আত্মহত্যার পেছনে কারো কোনও এক বিন্দু পরিমাণ কোনও দোষ নেই। সরি মা। রাত ১২টা ৪০ মিনিট।

নিহতের মা তরুলতা মণ্ডল জানান, রাতে খেয়ে ঘুমিয়ে ছিল তুষার। পরে সকালে সিলিংফ্যানে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পান তিনি। কিন্তু কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা বলতে পারছি না।

ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান আরটিভি নিউজকে জানান, পারিবারিক কলহের কারণে তুষার আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। বিষয়ে সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের পক্ষে কোনও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয়া হয়েছে

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
শরীয়তপুরে ডায়রিয়ার প্রকোপ, ২৪ ঘণ্টায় ৫৫ রোগী হাসপাতালে ভর্তি
মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের আত্মহত্যার অভিযোগ
‘তীব্র গরমে মেডিকেল কলেজের সাধারণ ক্লাস অনলাইনে’
X
Fresh