• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আখাউড়ায় মেয়র প্রার্থী নুরুল হক লাঞ্ছিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২১, ১৬:৩৭
নারী×নির্বাচন×মেয়র×মনোনয়ন×তাকজিল×
ছবিতে সোহাগ মোল্লা।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়া বর্তমান মেয়র তাকজিল খলিকার এক সমর্থকের বিরুদ্ধে আরেক মেয়র প্রার্থী নুরুল হক ভূইয়াকে জুতাপেটা করার অভিযোগ উঠেছে। তিনি এ ঘটনায় আখাউড়ায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

গতকাল বুধবার রাত পৌনে দশটার দিকে উপজেলা সদরের সড়কবাজারে এ ঘটনা ঘটে।

নুরুল হক ভূইয়া আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান এবং আখাউড়া পৌরসভার সাবেক পৌর মেয়র। তিনি মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন। গত বুধবার রাতে থানায় দেওয়া লিখিত অভিযোগে তিনি দলীয় মনোনয়ন পাওয়া বতর্মান মেয়রের সমর্থক সোহাগ মোল্লার নাম উল্লেখ করেছেন। সোহাগ উপজেলার দেবগ্রামের কাদের মোল্লার ছেলে।

আখাউড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক ও বর্তমান মেয়র তাকজিল খলিফা মেয়রপদে পুনরায় দলীয় মনোয়ন পান। বুধবার রাতে সোয়া নয়টার দিকে কেন্দ্রীয় আওয়ামী লীগ তার নাম ঘোষণা করে।

স্থানীয় লোকজন, মেয়র প্রার্থী নুরুল হক ভূইয়া ও অভিযোগ সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে সাড়ে নয়টা থেকে পৌনে দশটার দিকে উপজেলার সড়কবাজারে সাইফুল ইসলামের চায়ের দোকানে বসে চা পান করছিলাম নুরুল হক ভূইয়া। সেসময় কেন্দ্র থেকে পৌরসভা নির্বাচনে মেয়র পদে আখাউড়ায় বর্তমান মেয়র তাকজিল খলিফার নাম ঘোষণা করা হয়। উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগের নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের হয়। মিছিলের পেছনে থাকা সোহাগসহ আরও কয়েকজন ওই চায়ের দোকানে যান। বর্তমান মেয়রের বিরুদ্ধে নির্বাচনে প্রার্থী হওয়ায় সোহাগ মেয়র প্রার্থী নুরুল হক ভূইয়াকে জুতা দিয়ে পেটান। পরে এ ঘটনায় তিনি রাতেই আখাউড়া থানায় অভিযোগ দায়ের করেন।

নুরুল হক ভূইয়া বলেন, আমি ওই দোকানে বসে চা খাচ্ছিলাম। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়া বর্তমান মেয়রের পক্ষে উপজেলায় আনন্দ মিছিল বের হয়। কিছু বুঝে উঠার আগেই মিছিলের পেছন থেকে সোহাগসহ কয়েকজন চায়ের দোকানে আসে। সোহাগ আমাকে লাঞ্ছিত করে দ্রুত সেখান থেকে চলে যান। মেয়র প্রার্থী হওয়ায় সোহাগ এমনটি করেছেন।

আখাউড়া পৌরসভার বর্তান মেয়র ও মেয়দ পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়া তাকজিল খলিফা জানান, নুরুল হক ভূইয়াকে জুতাপেটা করার ঘটনা তিনি জানেন না। তিনি ঢাকায় আছেন। যদি এমন কিছু হয়ে থাকে তাহলে পুলিশ অবশ্যই অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবে। যদি সে দলের কেউ হয়ে থাকে, তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমদ আরটিভি নিউজকে বলেন, নুরুল হক ভূইয়ার অভিযোগটি আমরা পেয়েছি। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা
‘সংসদ সদস্য কোনো প্রার্থীর নির্বাচনী প্রচারণায় যেতে পারবেন না’
৩০ বছর বয়সে ১৪ নারীর স্বামী সাঈদ
ট্রেনের ধাক্কায় প্রাণ গেল প্রতিবন্ধী নারীর
X
Fresh