• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আওয়ামী লীগ প্রার্থীর উঠান বৈঠকে মন্ত্রীর ছেলের হামলা

নরসিংদী সংবাদদাতা,  আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২১, ১৫:২৬
হামলা×নরসিংদী×পৌরসভা×মনোহরদী×সুজন×বাংলাদেশ
আরটিভি নিউজ

নরসিংদীর মনোহরদী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আমিনুর রশিদ সুজনের উঠান বৈঠকে শিল্পমন্ত্রীর ছেলের নেতৃত্বে হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।এতে মেয়র পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মু. ফজলুল হকের প্রাইভেটকারসহ ৭-৮টি মোটরসাইকেল ভাংচুর করে হামলাকারীরা। বুধবার রাত ১০টায় মনোহরদী হিন্দুপাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পুরো পৌরসভা জুরে থমথমে বিরাজ করছে।

মেয়র প্রার্থী আমিনুর রশিদ সুজন জানায়, শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী মনোহরদী পৌরসভা নির্বাচনে চারজন কাউন্সিলর প্রার্থীকে সমর্থন দেয়। এদের প্রত্যেকেই মাদকসেবী এবং মাদককারবারীর সঙ্গে জড়িত। ফলে স্থানীয়ভাবে তাদেরকে ভোটাররা গ্রহণ করেনি। এসব প্রার্থীদেরকে সমর্থন দেওয়ার জন্য আমাকে চাপ দিচ্ছিল। কিন্তু তাদের কথামতো সমর্থন না দেওয়ায় পরিকল্পিতভাবে সাদীর নেতৃত্বে আমার উঠানবৈঠকে হামলা চালায়। হামলায় আমার ছোট ভাই মামুন, কর্মী তন্ময়, বিটন, সাম্মীসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মু. ফজলুল হকের প্রাইভেটকারসহ উঠান বৈঠকে আগত নেতাকর্মীদের ৭-৮টি মোটরসাইকেল ভাঙচুর করে তারা। এ ব্যাপারে মামলা করার কথাও জানায় মেয়র প্রার্থী আমিনুর রশিদ সুজন।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান আরটিভি নিউজকে জানান, হামালার খবর শুনে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ব্যাপারে কোনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশে দর্শক মাতাতে আসছেন আতিফ আসলাম
একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিলো বিএসএফ
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
প্রথম বাংলাদেশি হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত
X
Fresh