logo
  • ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭

নীলফামারী প্রতিনিধি

  ১৪ জানুয়ারি ২০২১, ১১:২৮
আপডেট : ১৪ জানুয়ারি ২০২১, ১৪:৩৭

ভোটের দুদিন আগে মারা গেলেন মেয়র প্রার্থী, নির্বাচন স্থগিত

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার চারবারের নির্বাচিত মেয়র, আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠেয় পৌর নির্বাচনের মেয়র প্রার্থী, সাবেক সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার (৬৭) মারা গেছেন।

আজ বৃহস্পতিবার সকাল ৬টার দিকে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজট হাসপাতালে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ... রাজিউন)।

তিনি বিএনপির সহ-গ্রাম সরকার বিষয়ক সম্পাদক এবং সৈয়দপুর (সাংগঠনিক) জেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।

সূত্র জানায়, ডায়াবেটিস ও শ্বাসকষ্ট নিয়ে ১৫ দিন আগে হাসপাতালে ভর্তি হন। সেখানে তৃতীয় দফায় কোভিড-১৯ পজিটিভ আসে। পরে বৃহস্পতিবার তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, যুক্তরাষ্ট্র প্রবাসী একমাত্র রিয়াদ হোসেন সরকার রানা-সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার দুপুর ১২টায় তার মরদেহ অ্যাম্বুলেন্সে করে সড়কপথে সৈয়দপুর নিয়ে যাওয়া হবে। শুক্রবার (১৫ জানুয়ারি) বাদ জুমা পাটোয়ারী পাড়া মকবুল হোসেন কলেজ মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক করবস্থানে দাফন করা হবে।

শিক্ষাসহ এলাকার উন্নয়নে ব্যাপক কাজ করেছেন। আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠেয় পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নারিকেল গাছ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। তার মৃত্যুর কারণে পৌরসভা নির্বাচন স্থগিত করা হয়েছে। 

জেলা রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার ফজলুল করিম জানান, খুব শিগগিরই নতুন করে পৌরসভার তফসিল ঘোষণা করা হবে।

এসএস 

RTV Drama
RTVPLUS