• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

স্বামীর চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রীর মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২১, ১১:১৫
মৃত্যু×স্বামী×স্ত্রী×মোটরসাইকেল×ব্যবস্থাপক×
আরটিভি নিউজ

চুয়াডাঙ্গায় স্বামীর চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রীর মৃত্যু হয়েছে। গতিরোধক অতিক্রমের সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তার মৃত্যু হয়। এ ঘটনায় স্বামী আলতাব হোসেনও আহত হয়েছেন।

গতকাল বুধবার রাতে চুয়াডাঙ্গা জেলা কারাগারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত উম্মে সালমা (৫০) নাটোরের সিংড়া উপজেলার কলম গ্রামের আলতাব হোসেনের স্ত্রী। তিনি মেহেরপুর পল্লীবিদ্যুৎ সমিতির দর্শনা অফিসের বিলিং সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। স্বামী আলতাব হোসেনও একই অফিসের প্রকৌশলী।

মেহেরপুর পল্লীবিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক প্রকৌশলী নূর মোহাম্মদ জানান, চাকরির সুবাদে উম্মে সালমা ও আলতাব হোসেন চুয়াডাঙ্গায় বসবাস করেন। তারা চুয়াডাঙ্গা থেকে মোটরসাইকেলে করে দর্শনা অফিসে যাতায়াত করতেন।

গতকাল বুধবার রাত আটটার দিকে দর্শনা থেকে স্বামী-স্ত্রী মোটরসাইকেলে করে চুয়াডাঙ্গায় ফিরছিলেন। জেলা শহরের জেলখানার পাশে প্রাথমিক বিদ্যালয়ের সামনে গতিরোধক অতিক্রম করার সময় চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন উম্মে সালমা। নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে যান আলতাব হোসেনও। এতে উম্মে সালমার মাথায় প্রচণ্ড আঘাত লাগে। পরে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই উম্মে সালমা মারা যান।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান আরটিভি নিউজকে জানান, এ ঘটনায় কোনও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জিএম/জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
পুলিশ লাইনস পুকুরে কনস্টেবলের রহস্যজনক মৃত্যু
ধান খেয়েছে হাঁস, মারামারিতে নিহত ১
X
Fresh